মিঠুন চক্রবর্তীর মা আর নেই

বিনোদন ডেস্ক : টালিউড ও বলিউডের খ্যাতিমান অভিনেতা মিঠুন চক্রবর্তীর মা শান্তিরানি চক্রবর্তী আর নেই। বছর তিনেক আগে বাবাকে হারান তিনি। এবার মাকে হারালেন অভিনেতা।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে জানা গেছে, শুক্রবার (৭ জুলাই) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শান্তিরানি চক্রবর্তী। এই খবর ছড়িয়ে পড়তেই চারপাশে নানা রকম বিভ্রান্তির তৈরি হয়। মিঠুনের কনিষ্ঠ পুত্র নমশি চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হয়। নমশি বলেন, হ্যাঁ, খবরটা সত্যি। ঠাকুমা আর আমাদের মধ্যে নেই।

অভিনেতার মায়ের মৃত্যুর খবরে শোকপ্রকাশ করেছেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি টুইট করে লেখেন, মাতৃবিয়োগের জন্য মিঠুন চক্রবর্তীকে জানাই আন্তরিক সমবেদনা। আশা করি, মিঠুনদা ও তার পরিবার এই গভীর শোক সামলে উঠবেন।

যদিও কুণাল-মিঠুনের রাজনৈতিক অবস্থান একেবারেই ভিন্ন। অতীতে বিভিন্ন সময় একে অপরকে কড়া সমালোচনা করতে ছাড়েননি তারা। তবু অভিনেতার এই দুঃসময়ে সমবেদনা জানাতে ভোলেননি কুণাল।

এই মুহূর্তে মিঠুন চক্রবর্তীকে দেখা যাচ্ছে, ‘ডান্স বাংলা ডান্স’-এ। অনেক বছর পর ফের এই রিয়েলিটি শোয়ের হাত ধরে বাংলা টেলিভিশনে ফিরছেন তিনি। দিন কয়েক আগে ‘ডিবিডি’র সেটে বাবার মৃত্যুর স্মৃতিচারণা করতে শোনা যায়। তার দিন কয়েকের মধ্যেই মাকে হারালেন অভিনেতা।

 

পূর্ববর্তী নিবন্ধএবার তামিমকে নিয়ে আবেগঘন পোস্ট সাকিবের
পরবর্তী নিবন্ধস্কটল্যান্ডকে বিদায় করে বিশ্বকাপে নেদারল্যান্ডস