আইআরএফ’র মিলনমেলায় অংশ নেন ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের এমডি কাজীম উদ্দীন

নিজস্ব প্রতিবেদক: বীমা সাংবাদিকদের সংগঠন ইন্স্যুরেন্স রিপোর্টার্স ফোরাম (আইআরএফ) শুক্রবার (১৬ জুন) গাজীপুরের ছুটি রিসোর্টে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। আইআরএফ পারিবারিক মিলনমেলায় অংশ নেন ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা ও এমডি কাজীম উদ্দীন।

বিআইএফ’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম নুরুজ্জামান ও জেনিথ ইসলামী লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা ও ইন্স্যুরেন্স নিউজ বিডি’র সম্পাদক ও প্রকাশক মোস্তাফিজুর রহমান টুংকু। অনুষ্ঠানে সংগঠনের সহ-সভাপতি আলী রিয়াজ সাধারণ সভায় সভাপতিত্ব করেন। অতিথি এবং সংগঠনের সাবেক ও বিদায়ী কমিটির সদস্যদের সম্মাননা প্রদান করা হয়।

আগামী দুই বছরের (২০২৩-২৫) জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন টাইম নিউজের গাযী আনোয়ার সহ- সভাপতি মাসুদ মিয়া আমাদের অর্থনীতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিজনেস পোস্টের সাখাওয়াত হোসেন সুমন। কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান আবির (ইন্স্যুরেন্স নিউজ বিডি), অর্থ সম্পাদক জাকির হুসাইন (আজকালের খবর), সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আক্তারুজ্জামান (দৈনিক সংগ্রাম), দপ্তর ও কল্যাণ সম্পাদক সেলিম মালিক (আরটিভি)। এছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে রয়েছেন- আলী রিয়াজ (দৈনিক বাংলাদেশ প্রতিদিন), আমিনুল ইসলাম (আমাদের অর্থনীতি), জাফর আহমদ (বাংলা নিউজ ২৪.কম) ও রেজাউল করিম (একুশে টিভি)।

এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন বিজনেস পোর্টাল অর্থসূচক সম্পাদক ও ক্যাপিটাল মার্কেট জার্নালিস্টস ফোরামের (সিএমজেএফ) সভাপতি জিয়াউর রহমান। সহকারী নির্বাচন কমিশনার ছিলেন ইআরএফ সাধারণ সম্পাদক আবুল কাশেম ও ডিজেএফবি সভাপতি হামিদুজ্জামান।

পূর্ববর্তী নিবন্ধমুক্তি পেলো জায়েমের নতুন গান ‘বেবি জনসন’
পরবর্তী নিবন্ধঈদের আগেই খুলছে সাড়ে ৪ কিমি এলিভেটেড অংশ: কাদের