মেসির জন্য মাথা ন্যাড়া করলেন সৌদি সেলিব্রেটি

স্পের্টস ডেস্ক : সৌদি আরবের ক্লাব আল হিলালের লোভনীয় প্রস্তাবে সাড়া দেবেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। সৌদি সমর্থকরা এমন আশায় বুক বাঁধলেও সেই আশা পূরণ হয়নি। আল হিলাল নয় অবশেষে মার্কিন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার। মেসির এমন সিদ্ধান্ত মেনে নিতে না পেরে ন্যাড়া হয়ে গেলেন এক সৌদি সেলিব্রেটি।

গতকাল শুক্রবার (৯ জুন) দুবাইভিত্তিক ইংলিশ পত্রিকা গালফ নিউজের এক প্রতিবেদনে বলা হয়, মেসিকে নিয়ে বাজি ধরেছিলেন সৌদি আরবের ইন্টারনেট সেলিব্রেটি আবু মাশেল। স্ন্যাপচ্যাটে বিপুল জনপ্রিয় তিনি। জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ইন্টার মায়ামিতে যোগ দেওয়ায় বাজিতে হারতে হয় মাশেলকে।

ফলস্বরূপ তাকে মাথাও ন্যাড়া করতে হয়েছে। স্ন্যাপচ্যাটে আবু মাশেল একটি ভিডিও প্রকাশ করেন। ভিডিওতে দেখা যায়, তিনি একটি সেলুনের ভেতরে অবস্থান করছেন। এ সময় দুঃখ ভারাক্রান্ত হয়ে মাশেলকে বলতে শোনা যায়- ‘সৃষ্টিকর্তা তোমাকে ক্ষমা করুক, মেসি। তোমার জন্য আমি ছোট হয়ে গেলাম।’ পরে মাথা ন্যাড়া অবস্থায় ভিডিওতে দেখা যায় মাশেলকে।

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানোর রোনালদোর পর আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি সৌদি প্রো লিগে খেলবেন, সৌদি সমর্থকদের এমন প্রত্যাশ অধরাই থেকে গেল। মেসি পিএসজি ছেড়ে মিয়ামিতে যোগ দেওয়ার আগে সৌদি ক্লাব আল হিলালে যাওয়া নিয়ে ব্যাপক গুঞ্জন রটে। তবে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে মেসি যোগ দিলেন ইন্টার মায়ামিতে। এখানেই ক্যারিয়ারের ইতি টানতে চান এই কিংবদন্তি ফুটবলার।

 

পূর্ববর্তী নিবন্ধকয়লা নিয়ে মোংলায় চীনা জাহাজ
পরবর্তী নিবন্ধফ্রেঞ্চ ওপেনের ফাইনালে জকোভিচ