অভিনয়ে ব্যর্থ হলে ফ্যাশনে এমবিএ করার ইচ্ছা ছিলো রাকুলের

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। বলিউডেও অভিনয় করেছেন তিনি। ১৪ বছরের অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। পর্দায় রূপের দ্যুতি যেমন ছড়িয়েছেন, তেমনি দর্শকদের মুঠো মুঠো ভালোবাসা কুড়িয়েছেন এই অভিনেত্রী। কিন্তু অভিনয়ে ক্যারিয়ারে ব্যর্থ হলে কী করতেন রাকুল?

সম্প্রতি ‘হ্যাবিট কোচ’ শিরোনামে একটি পডকাস্টে এ বিষয়ে কথা বলেন ‘জয়া জানাকি নায়াকা’খ্যাত এই অভিনেত্রী। এসময় রাকুল জানান, মাত্র ২০ বছর বয়সে মুম্বাইয়ে পাড়ি জমান তিনি। ওই সময়ে গণিতে স্নাতক পড়ছিলেন। অভিনয়ে যখন নাম লেখান তখন তার প্ল্যান বি ছিল। কারণ অভিনয়ে সফলতা না পেলে প্ল্যান বি নিয়ে ক্যারিয়ার গড়ার পরিকল্পনা করেছিলেন এই অভিনেত্রী।

ব্যাখ্যা করে রাকুল প্রীত সিং বলেন— ‘এ কারণেই আমি স্নাতক সম্পন্ন করেছি। আমি যখন কলেজে পড়ি, তখন আমি আমার প্রথম সিনেমার কাজ শেষ করি। এতে করে কলেজে আমার উপস্থিতি কমে যায়। তারপর সিদ্ধান্ত নিই আগে পড়াশোনাটা শেষ করি। যার জন্য আমি অভিনয়ে দুই বছর ছিলাম না। ভাগ্যক্রমে স্নাতক সম্পন্ন করতে পারি। ওই সময়ে আমার প্ল্যান বি ছিল। আর তা হলো ফ্যাশনে এমবিএ করার। কিন্তু আমাকে তা করতে হয়নি। বরং অভিনয়ে টিকে যাই।’

রাকুল অভিনীত বেশ ক’টি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যে রয়েছে— হিন্দি ভাষার ‘মেরি পত্নী কা রিমেক’, তামিল ভাষার ‘আয়ালাম’, ‘ইন্ডিয়ান ২’।

 

পূর্ববর্তী নিবন্ধপিএসজি থেকে বিদায় বলছেন রামোসও
পরবর্তী নিবন্ধআর্জেন্টিনার ক্লাবে খেলবেন ইনিয়েস্তা!