অর্জুন টেন্ডুলকারকে কুকুরের কামড়

স্পোর্টস ডেস্ক : গত ২৫ এপ্রিল মুম্বাইয়ের হয়ে আইপিএলে সর্বশেষ মাঠে নেমেছিলেন অর্জুন টেন্ডুলকার। এরপর মুম্বাই একাধিক ম্যাচ খেললেও একাদশে ছিলেন না এই পেসার। এরই মাঝে জানা গেল শচিন পুত্রকে এক দিন আগে একটা কুকুর কামড়েছে। তার দল লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের এক ভিডিওতে তিনি নিজেই জানিয়েছেন এমন ঘটনার কথা।

লক্ষ্ণৌ গতকাল নিজেদের অফিশিয়াল টুইটারে একটি ভিডিও শেয়ার করে। লক্ষ্ণৌর খেলোয়াড়েরা অনুশীলন করছিলেন। সেই সময় লক্ষ্ণৌর পেসার বুধিমির সিংয়ের সঙ্গে কথা বলছিলেন অর্জুন। এ সময় বুধিমির তার শারীরিক অবস্থার খোঁজখবর জানতে চান। তখনই অর্জুন তাঁকে জানান, ‘এক দিন আগে তাকে একটা কুকুর কামড়েছে।’

এ সময় বোলিং করার বাঁহাতটা তুলে কামড়ের জায়গাটাও দেখান ২৩ বছর বয়সী ক্রিকেটার। তবে ঘটনাটা সম্ভবত মারাত্মক কিছু নয়। অর্জুন হাসিমুখেই সবার সঙ্গে কথা বলেছেন এবং বাঁহাত নাড়ানো দেখেও মনে হয়নি কোনো প্রকার অস্বস্তি আছে। তবে এই ঘটনা কোথায় ঘটেছে তা জানা যায়নি।

আইপিএলে এ পর্যন্ত চার ম্যাচ খেলে ৯২ রান দিয়ে ৩ উইকেট পেয়েছেন অর্জুন। গুজরাট টাইটানসের বিপক্ষে ৯ রানে ১ উইকেট নেওয়াই তার সেরা পারফরম্যান্স। এক ম্যাচে ব্যাটিংয়ে নেমে ১৩ রান করেন।

 

পূর্ববর্তী নিবন্ধভূটান ও মালদ্বীপকে উড়িয়ে শুরু বাংলাদেশের
পরবর্তী নিবন্ধপেঁয়াজের দাম না কমলে ভারত থেকে আমদানি করা হবে: বাণিজ্যমন্ত্রী