বিকিনি পরে মাইনাস ১৫ ডিগ্রিতে রাকুল

 

বিনোদন ডেস্ক : বলিউডের নায়িকাদের প্রায়ই দেখা যায় বিকিনি অবতারে। সুন্দর ফিগারে সমুদ্র সৈকতে এই বিকিনি ছবি ভাইরাল হতেও বেশি সময় লাগে না।

তবে, মাইনাস ১৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় বরফ শীতল পানিতে বিকিনি পরে নামতে প্রয়োজন ব্যাপক সাহস আর মনের জোর। আর এই দুটোই যে রয়েছে দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রকুল প্রীত সিংয়ের, তার প্রমাণ পাওয়া গেল এবার।

ভারতীয় দক্ষিণী এই সুন্দরী বর্তমানে বলিউড অভিনেত্রী হিসেবেও পরিচিত। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই এই অভিনেত্রী নিজের আকর্ষণীয় সব ছবি ও ভিডিও ভক্তদের উপহার দিয়ে থাকেন। তবে শনিবার (৬ মে) যে ভিডিও তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, তা দেখে নেটিজেনরা হতবাক।

দ্য ওয়ালের খবরে বলা হয়েছে, শনিবার ইনস্টাগ্রামে বরফশীতল পানিতে ডুব দেওয়ার একটি ভিডিও পোস্ট করেন রাকুল। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘মাইনাস ১৫ ডিগ্রি।’ সঙ্গে অভিনেত্রীর চ্যালেঞ্জ, ‘আর কেউ?’

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি কাঠের ঘর থেকে বেরিয়ে আসছেন রকুল। তার চারপাশে অনেকেই শীতের পোশাক পরে থাকলেও রকুলের পরনে কেবল নীল-সাদা বিকিনি। এরপরই বরফ গলা পানিতে তৈরি একটি সুইমিং পুলে ডুব দেন অভিনেত্রী।

 

রাকুলের এই ভিডিও দেখে চমকে গেছেন নেটিজেনরা। বিভিন্ন মন্তব্যে ভরে উঠেছে তার পোস্ট। কেউ বলেছেন, এই ভিডিওই প্রমাণ যে রাকুল আসলে খুবই হট অভিনেত্রী। কারো মতে, রকুলের চেহারায় বিকিনি খুব সুন্দর মানায়। অনেকে আবার মজার ছলে বলেছেন, বিকিনি পরে বরফ শীতল পানিতে নামার পর ওই পানিই গরম হয়ে গেছে অভিনেত্রীর উষ্ণ আঁচে।

প্রসঙ্গত, রাকুল প্রীত সিং-কে সর্বশেষ দেখা গেছে ‘ছত্রীওয়ালি’ সিনেমায়। খুব শিগগির তাকে দেখা যাবে ‘ইন্ডিয়ান-টু’ সিনেমায়। এ সিনেমায় কমল হাসানের মতো অভিনেতার সঙ্গে কাজ করেছেন তিনি। পাশাপাশি ‘মেরি পত্নী কা রিমেক’ নামেও একটি সিনেমায় কাজ করছেন রাকুল প্রীত সিং। তামিল সিনেমা ‘আয়লান’-এও কাজ করছেন তিনি।

 

পূর্ববর্তী নিবন্ধপ্রিমিয়ার স্পোর্টস চ্যানেলে আয়ারল্যান্ড সিরিজ
পরবর্তী নিবন্ধভুটানকে অর্থনৈতিক অঞ্চল দেওয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর