যাত্রাবাড়ীতে তিন মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর যাত্রাবাড়ী কাজলাপাড় ও দনিয়া এলাকায় পৃথক দুটি অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ তিন কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শুক্রবার (২৪ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব-১০।

এতে বলা হয়, শুক্রবার যাত্রাবাড়ীর কাজলারপাড় এলাকায় অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ (১৮ লাখ টাকা মূল্য) মো. মাহাবুব আলম (২০) ও মো. সুজন (৩৬) নামে দুই কারবারিকে গ্রেফতার করে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল। এসময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপভ্যান জব্দ করা হয়। এছাড়া দুটি মোবাইল ফোন ও নগদ ৮০০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া বৃহস্পতিবার (২৩ মার্চ) অপর এক অভিযানে যাত্রাবাড়ীর দনিয়া এলাকা থেকে ৬২ বোতল ফেনসিডিলসহ (আনুমানিক ১ লাখ ৮৬ হাজার টাকা) সবুজ (৩৮) নামে একজন কারবারিকে গ্রেফতার করে র‍্যাব-১০। এসময় তার কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। এছাড়া একটি মোবাইল ফোন ও নগদ ২৩ হাজার ৬১০ টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, গ্রেফতাররা পেশাদার মাদক ব্যবসায়ী। বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্ত এলাকা হতে গাঁজা ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে যাত্রাবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধ৭ মাসে সঞ্চয়পত্রের নিট বিক্রি কমেছে ৩০৬৯ কোটি টাকা
পরবর্তী নিবন্ধ৫২ দিনে পোলট্রি খাতে ৯৩৬ কোটি টাকা লুট