বঙ্গবন্ধুর জন্মদিন রূপালী ব্যাংকে চিত্রাংকন প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ উপলক্ষে রূপালী ব্যাংক লিমিটেডে শিশু -কিশোরদের মাঝে চিত্রাংকন, আবৃত্তি ও ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ ) ব্যাংকের প্রধান কার্যালয়ে রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন (সিবিএ), রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ ও স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কর্তৃক যৌথভাবে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক এবং ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।

এ সময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শওকত আলী খাঁন, তাহমিনা আখতার ও হাসান তানভীর উপস্থিত ছিলেন। চিত্রাংকন প্রতিযোগিতায় রূপালী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের ছেলে-মেয়েরা অংশগ্রহণ করেন। পরে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে ব্যাংকের মহাব্যবস্থাপক মো. হারুনুর রশীদ, মো. ফয়েজ আলম, মো. ইকবাল হোসেন খাঁ, মোহাম্মদ শাহেদুর রহমান ও ইসমাইল হোসেন শেখ, জাতীয় শ্রমিক লীগের অর্থ সম্পাদক ও রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন, সিবিএ’র কার্যকরী সভাপতি মো. রিপন মৃধা, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. সুজাত আলী জাকারিয়া, সাধারণ সম্পাদক আল্লামা ইকবাল রানা, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপতি মিয়া জাকারিয়া টিটু ও সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ জুয়েলসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধনারায়ণগঞ্জে বিস্ফোরণের পর আগুন, নিহত ১
পরবর্তী নিবন্ধডাচ্-বাংলার টাকা ছিনতাই মূল পরিকল্পনাকারী সোহেল গ্রেফতার