নিখোঁজের পর অভিনেত্রী অ্যাবি চোইয়েরর খণ্ডিত মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক  : নিখোঁজের কয়েক দিন পর মডেল-অভিনেত্রী অ্যাবি চোইয়ের খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। হংকং শহরে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে সিএনএন জানিয়েছে, গত ২২ ফেব্রুয়ারি অ্যাবি চোইয়ের নিখোঁজ হওয়ার খবর জানতে পারে পুলিশ। শহরের একটি ভাড়া বাসা তল্লাশি করে এ অভিনেত্রীর টুকরা টুকরা দেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে মাংস কাটার মেশিন, ইলেকট্রিক করাত এবং কিছু জামা-কাপড় পেয়েছে পুলিশ।

অ্যাবি চোইয়ের শ্বশুর কোং কাউর বাড়ির ফ্রিজ থেকে উদ্ধার করা হয় এক নারী দেহের বিভিন্ন অংশ। মাথা খুঁজে না পাওয়ায় লাশটি শনাক্ত করতে পারছিলেন না পুলিশ কর্মকর্তারা। গত রোববার ওই বাড়ির স্টিলের বড় একটি স্যুপের পাত্র থেকে উদ্ধার করা হয় লাশটির মাথা। বিচ্ছিন্ন এই মাথা থেকে মৃতদেহটি শনাক্ত করা হয়।

পুলিশ সুপার অ্যালন চুং বলেন, পালানোর সময়ে অ্যাবি চোইয়ের প্রাক্তন স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও এ অভিনেত্রীর প্রাক্তন দেবর, শ্বশুর-শাশুড়িকে গ্রেপ্তার করা হয়েছে।

অর্থসংক্রান্ত বিষয়ে বেশ কিছুদিন ধরেই অ্যাবি চোইয়ের সঙ্গে তার সাবেক স্বামী ও তার পরিবারের সঙ্গে জটিলতা চলছিল বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

 

পূর্ববর্তী নিবন্ধদুই জঙ্গি ছিনিয়ে নেওয়ার ঘটনায় সমন্বয়ের অভাব ছিল: র‌্যাব ডিজি
পরবর্তী নিবন্ধঅ্যাকশন মুডে দুই নায়ক!