বাবা-মাকে ১৫০ কোটির বাড়ি উপহার দিলেন ধানুশ

বিনোদন ডেস্ক : ভারতের তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা ধানুশ। বলিউডের সিনেমাতেও দেখা গেছে তাকে। দক্ষিণ ভারতীয় এই সুপারস্টার সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানা ঘটনা নিয়েও প্রায় সময়ই আলোচনায় থাকেন।

এবার মা বিজয়লক্ষ্মী ও বাবা কস্তুরিরাজাকে বিলাসবহুল বাড়ি উপহার খবরের শিরোনাম হয়েছেন ধানুশ। জানা গেছে, ২০২১ সাল থেকে চেন্নাইয়ের পয়েস গার্ডেনে ধানুশের একটি বাড়ি নির্মাণাধীন ছিল। বাড়িটির নির্মাণ কাজ সম্প্রতি শেষ হয়েছে। প্রাসাদসম বাড়িটি বাবা-মাকে উপহার হিসেবে দিয়েছেন ধানুশ।

 

ভারতীয় সংবাদমাধ্যমে এবিপি লাইভের খবরে বলা হয়েছে, ধানুশ তার মা-বাবাকে যে বিলাসবহুল বাড়িটি উপহার দিয়েছেন সেটির দাম প্রায় ১৫০ কোটি রুপি। সম্প্রতি হয়েছে গৃহপ্রবেশ অনুষ্ঠানও। বিশেষ সেই মুহূর্তের ছবি টুইটার ও ইনস্টাগ্রামে ধানুশের ফ্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রথম প্রকাশ করেন অভিনেতা, পরিচালক ও ধানুশ ফ্যান ক্লাবের প্রেসিডেন্ট সুব্রহ্মণ্যম শিবা। গৃহপ্রবেশ অনুষ্ঠানের ছবি পোস্ট করে টুইটারে তিনি লিখেছেন, ‘ধানুশের এই ঘর আমার কাছে মন্দিরের মতো মনে হচ্ছে। সন্তানরা যখন বাবা-মায়ের জীবদ্দশায় স্বর্গের মতো বাসস্থান গড়ে দেয়, তখন তারা তাদের নিজেদের সন্তান এবং অন্যদের জন্য অনুকরণীয় হয়ে থাকে। দীর্ঘজীবী হও ভাই।’

 

 

ছবিতে দেখা গেছে নীল রঙের কুর্তা এবং সাদা পায়জামা পরেছেন ধানুশ। সঙ্গে আছেন অভিনেতার বাবা মা। ছেলের সঙ্গে মিলিয়ে নীল পোশাক পরেছেন তারাও।

গৃহপ্রবেশের অনুষ্ঠানে ধানুশের কাছের বন্ধু ও পরিবারের সদস্যদের আমন্ত্রণ জানানো হয়েছিল। বাড়ি সাজানো হয়েছে সাদা ফুল দিয়ে। অতিথিদের আপ্যায়ন করা হয়েছে ফল ও মিষ্টি দিয়ে।

 

পূর্ববর্তী নিবন্ধরাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৮
পরবর্তী নিবন্ধভাষা শহীদদের প্রতি ক্রিকেটারদের বিনম্র শ্রদ্ধা