ভারতীয় ক্রিকেটার পৃথ্বিকে ‘হেনস্তা করা’ তরুণীর জামিন

স্পোর্টস ডেস্ক : ভারতীয় ক্রিকেটার পৃথ্বি শকে হেনস্থা এবং বেসবল ব্যাট দিয়ে তার গাড়িতে হামলার মামলায় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল এবং অন্য তিন অভিযুক্তকে সোমবার জামিন দিয়েছেন আদালত।

এর আগে গিল, তার বন্ধু সোভিত ঠাকুর এবং সঙ্গে থাকা আরও দুজনকে গ্রেফতার করা হয়। তাদের ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়েছিলেন আদালত। পরে তারা আদালতে জামিন আবেদন করেন।

কী ঘটেছিল?
ভারতীয় গণমাধ্যমের খবর, গত বুধবার পৃথ্বি তার বন্ধুদের সঙ্গে মুম্বাইয়ের এক বিলাসবহুল হোটেলে নৈশভোজের জন্য যান। সে সময় হোটেলে কয়েকজন পৃথ্বির সঙ্গে সেলফি তোলার আবদার করেন। সেই দলে ছিলেন স্বপ্না।

ভক্তদের ভিড় দেখে চটে যান মুম্বাই ক্রিকেট দলের অধিনায়ক পৃথ্বি। তিনি জানিয়ে দেন, সেখানে খেতে এসেছেন। এভাবে যেন আর তাকে বিরক্ত করা না হয়। এরপরেও কয়েকজন পৃথ্বিকে বিরক্ত করতে থাকেন। পৃথ্বির এক বন্ধু ফোন করে ম্যানেজারকে পুরো বিষয়টি জানান।

জানা গেছে, অভিযোগ পেয়ে ভক্তদের ওই দলকে হোটেল থেকে বেরিয়ে যাওয়ার কথা বলেন। এতেই চটে যায় ওই দলটি। হোটেলের বাইরে অপেক্ষা করছিলেন তারা।

পৃথ্বিরা যখন নৈশভোজ সেরে বের হন, তাদের উপর চড়াও হন স্বপ্নারা। হাতে ছিল বেসবলের ব্যাট। পৃথ্বির বন্ধুর গাড়িতে আক্রমণ করে সামনের ও পেছনের কাচ ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ।

 

পূর্ববর্তী নিবন্ধশহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রূপালী ব্যাংকের শ্রদ্ধা
পরবর্তী নিবন্ধআগামীকাল ইমরানুরকে সংবর্ধনা দেবে অ্যাথলেটিকস ফেডারেশন