কিয়ারার কপালে সিদ্ধার্থর চুমু

বিনোদন ডেস্ক : সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানির বিয়ের রিসেপশনের ছবিগুলো সম্প্রতি ডিজাইনার মনীশ মালহোত্রা তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। নতুন ছবিতে দেখা যাচ্ছে নবদম্পতি তাদের স্টাইলিশ পোশাকে একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন।

পোস্টের প্রথম ছবিতে দেখা যাচ্ছে সিদ্ধার্থ কিয়ারার কপালে আলতো করে একটি চুমু দিচ্ছেন। পাশাপাশি তিনি তাকে তার বাহুতে জড়িয়ে রেখেছেন। কিয়ারা মনীশ মালহোত্রার ডিজাইন করা সাদা এবং কালো সিল্কের পোশাকে পান্না এবং হীরার নেকলেস পড়েছেন। অপরদিকে সিদ্ধার্থ একটা কালো স্যুট পরেছে যার চারপাশে চকচকে পাথর বসানো।

মনীশ ফটোগুলো শেয়ার করার পরে এই দম্পতির ভক্তরা ছবিতে কমেন্টস করার জন্য হুমড়ি খেয়ে পড়েন। এক ভক্ত লিখেছেন, ‘প্রথম ছবিটা এত সুন্দর! ওহ আমার সিডকিয়ারা’। দ্বিতীয় এক ভক্ত লিখেছেন, ‘বর্তমান সময়ে বলিউডের সবচেয়ে সুন্দর দম্পতি’। অন্য দুটি ছবিতেও দেখা যাচ্ছে সিদ্ধার্থ এবং কিয়ারা পোজ দিয়ে তাদের পোশাক দেখাচ্ছেন।

কিছুদিন আগে এই শেরশাহ দম্পতি রাজস্থানের জয়সলমেরের কাছে সূর্যগড় প্রাসাদে বিশাল জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেন। পরে ১২ ফেব্রুয়ারি মুম্বাইতে একটি সংবর্ধনার আয়োজন করেছিলেন।

যেখানে করণ জোহর, কারিনা কাপুর খান, আলিয়া ভাট, কাজল, গৌরী খান, সঞ্জয় লীলা বনশালীসহ আরও অনেক সেলিব্রিটি গ্র্যান্ড রিসেপশনে উপস্থিত ছিলেন। মূলত ২০২১ সালে মুক্তি পাওয়া ‘শেরশাহ’ সিনেমার শুটিংয়ের সময় দুজনের মধ্যে মন দেওয়া নেওয়া হয়, কিন্তু কিয়ারা এবং সিদ্ধার্থ তাদের সম্পর্কের বিষয়ে বরাবরই চুপ ছিলেন।

 

পূর্ববর্তী নিবন্ধএসএসসি পরীক্ষার রুটিন প্রকাশ
পরবর্তী নিবন্ধদেশে ফিরছেন কামিন্স, ছিটকে গেলেন হ্যাজেলউড