১১ পয়েন্টে এগিয়ে গেলো বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক : প্রথমার্ধে পেদ্রির গোল। ভিয়ারিয়াল গোলকিপার পেপে রেইনা কয়েকবার রবার্ট লেভানডোভস্কিকে ফিরিয়ে দেওয়ায় ওই একমাত্র গোলই ম্যাচের পার্থক্য গড়ে দিলো। বার্সেলোনা জিতলো ১-০ গোলে। রোববার এস্তাদিও দে লা সিরামিকায় জিতে লা লিগায় রিয়াল মাদ্রিদের চেয়ে ১১ পয়েন্টে এগিয়ে গেলো তারা।

২১ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে বার্সা। ২০১৯ সালের পর প্রথম লা লিগা ট্রফি জয়ে বেশ এগিয়ে থাকলো তারা। এক ম্যাচ কম খেলে রিয়াল ৪৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে।

চতুর্থ মিনিটে সুযোগ পেয়ে যান লেভানডোভস্কি। তার শট সরাসরি রেইনার হাতে ধরা দেয়। তবে ১৮ মিনিটে তার পাসে ২০ বছর বয়সী পেদ্রি জাল কাঁপান।

আট মিনিট পর লেভানডোভস্কি দ্বিতীয় গোল করেই ফেলেছিলেন। কিন্তু রেইনা চমৎকার দক্ষতায় বক্সের মধ্যে থেকে নেওয়া তার বাঁ পায়ের শট ফিরিয়ে দেন।

স্বাগতিকরা বল দখলে এগিয়ে থাকলেও বার্সা সুযোগ তৈরি করেছে বেশি। লেভানডোভস্কি ও রাফিনহা ব্যবধান দ্বিগুণের খুব কাছে ছিল। ভিয়ারিয়াল দ্বিতীয়ার্ধে যে সুযোগগুলো পেয়েছিল তা সময়মতো ক্লিয়ারেন্স ও ট্যাকল করে দলকে উদ্ধার করেন বার্সা সেন্টার ব্যাক রোনাল্ড আরাউজো।

লেভানডোভস্কি শেষ দিকে আরেকবার গোল করতে গিয়েও ব্যর্থ হন। এবারো তাকে হতাশ করেন রেইনা। পোলিশ তারকা না পারলেও বার্সা তিন পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে।

 

পূর্ববর্তী নিবন্ধআইটেম কন্যার কণ্ঠে ফোক গান
পরবর্তী নিবন্ধপ্রথম আইএল টি-টোয়েন্টির চ্যাম্পিয়ন গালফ জায়ান্টস