বিয়ের দিন অঝোরে কেঁদেছেন কিয়ারা আদভানি

বিনোদন ডেস্ক : গত ৭ ফেব্রুয়ারি প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। অল্প সংখ্যক অতিথি ও দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। আনন্দের এই দিনে কান্নায় ভেঙে পড়েছিলেন কিয়ারা। খবর হিন্দুস্তান টাইমসের।

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে উপস্থিত একজন অতিথি এ খবর ফাঁস করেছেন। কারণ ব্যাখ্যা করে ওই অতিথি বলেন, ‘কিয়ারা তার পরিবারের সদস্যদের ভীষণ কাছের এবং আদরের। বিশেষ করে ভাই মিশালের সঙ্গে কিয়ারার সম্পর্ক খুবই বন্ধুত্বপূর্ণ। তাই বিদায়বেলায় আবেগ চেপে রাখতে পারেননি কিয়ারা। শিশুর মতো হাউমাউ করে কেঁদেছেন। কান্না চেপে রাখতে পারেননি ভাই মিশালও। অসহায়ভাবে কাঁদতে থাকেন তাদের মা। ঠিক সেই সময় স্ত্রী কিয়ারাকে সামলান সিদ্ধার্থ।’

রাজস্থানের জয়সালমীরে সাতপাকে বাঁধা পড়েন সিদ্ধার্থ-কিয়ারা। বিয়ের পর কিয়ারা সিদ্ধার্থের হাত ধরে দিল্লিতে শ্বশুরবাড়িতে পৌঁছান। সেখানে ধুমধাম করে নববধূকে স্বাগত জানানো হয়।

৯ ফেব্রুয়ারি দিল্লিতে আয়োজন করা হয় বিহাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। সেখানেও উপস্থিত ছিলেন তারকা দম্পতি সিদ্ধার্থ-কিয়ারা ও তাদের পরিবারের সদস্যরা। এরপর মুম্বাইতে ফিরে সেখানেও ঘটা করে রিসেপশনের আয়োজন করার কথা রয়েছে তাদের। আগামী সপ্তাহে মুম্বাইয়ের গ্র্যান্ড হোটেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হবে।

 

পূর্ববর্তী নিবন্ধবিপিএলে এলিমেনেটর ও কোয়ালিফায়ার দেখা যাবে ৩শ টাকায়
পরবর্তী নিবন্ধআমার নগ্ন ভিডিও বিক্রি করেছে আদিল: রাখি সাওয়ান্ত