আওয়ামী লীগ নয়, বিএনপি পালাবে: শেখ পরশ

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ নয়, বিএনপি দেশ থেকে পালাবে বলে মন্তব্য করেছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। তিনি বলেন, বিএনপি চেয়ারম্যান দুর্নীতির দায়গ্রস্ত। বিএনপি নেতাদের অধিকার বা দক্ষতা নেই এই দেশ পরিচালনা করার।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন। দেশব্যাপী ‘বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও তাণ্ডবে’র প্রতিবাদে আজ (বুধবার) বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এই শান্তির সমাবেশ অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, আমরা দেখেছি বিভিন্ন ধরনের অপপ্রচার। আজকেও সেই অপপ্রচার রাজনীতি, প্রপাগান্ডার রাজনীতি চলমান। একটা কর্তৃত্ববাদী, অত্যাচারী,সন্ত্রাসী হিসেবে বিদেশিদের কাছে আমাদের আজ উপস্থাপিত করার চেষ্টা করা হচ্ছে। চিন্তা করে দেখেন, তারা কতটুকু জায়গা পাচ্ছে রাজনীতি করার, আমরা কতটুকু জায়গা পেতাম তাদের আমলে রাজনীতি করার। আমাদের এই অফিসে ঢুকে মারামারি করে আমাদের ধরে নিয়ে যাওয়া হয়েছিল। একবার না একাধিকবার, এই অফিসে আমরা দাঁড়াতে পারতাম না, ঢুকতে পারতাম না।

যুবলীগের চেয়ারম্যান আরও বলেন, ইতিহাস ভুলে গেলে চলে না, ইতিহাস কাউকে ক্ষমা করে না, তাই আজ তারা জনবিচ্ছিন্ন। জামায়াতকে নিয়ে তারা রাজনীতর মাঠ গরম করার চেষ্টা করছে।

সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব লীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

পূর্ববর্তী নিবন্ধবাংলা একাডেমি সাহিত্য পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধবিএনপির আন্দোলনের দৈর্ঘ্য কম, প্রস্থ বেড়ে যাচ্ছে: ওবায়দুল কাদের