‘পাঠান’ দেখতে বন্ধুদের নিয়ে ভারতে নিরব

বিনোদন ডেস্ক : গতকাল মুক্তি পেয়েছে শাহরুখ-দীপিকা অভিনীত সিনেমা ‘পাঠান’। বিশ্বের ৮ হাজার পর্দায় প্রদর্শিত হচ্ছে এটি। বর্তমানে ভারতের ‘টক অব দ্য কান্ট্রি’-তে রূপ নিয়েছে সিনেমাটি; যার প্রভাব পড়েছে বাংলাদেশেও। বহুল আলোচিত এই সিনেমা দেখতে ভারতে পাড়ি জমিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক নিরব।

‘পাঠান’ মুক্তির আগের দিন (২৪ জানুয়ারি) তিন বন্ধুকে সঙ্গে নিয়ে ভারতে যান নিরব। ২৫ জানুয়ারি অনেক কষ্টে রাত সাড়ে ১১টার একটি শোয়ের টিকিট ম্যানেজ করেন নিরব। তবে এই টিকিটের ব্যবস্থা ব্ল্যাকে করেছেন তিনি।

 

‘পাঠান’ দেখার অভিজ্ঞতা জানিয়ে ভারত থেকে নিরব বললেন, ‘জীবনের অন্যতম একটি সেরা সিনেমা দেখার সৌভাগ্য হলো। ভেবেছিলাম, প্রথমদিনে টিকিট পাব না। অবশেষে ব্ল্যাকে ২ হাজার ৫০০ টাকা মূলে প্রতিটি টিকিট কিনি। তাও রাত সাড়ে ১১টার শো ছিল। কষ্ট, টাকা, কালোবাজারি— সিনেমাটি দেখার পর সব কিছু ভুলে গেছি।’

কলকাতার কোয়েস্ট মলে সিনেমাটি দেখেছেন নিরব। ভোর সাড়ে ৬টা থেকে শো শুরু হয়ে চলেছে মধ্যরাত পর্যন্ত। প্রথম দিন মাল্টিপ্লেক্সটিতে ৩৪টি শো হয়েছে। ‘পাঠান’ সিনেমার মূল্যায়নে নিরব বলেন— ‘লাভলি, বিউটিফুল! দুর্দান্ত একটি সিনেমা। এতে সব আছে, সব! আমার অর্থ-শ্রম দুটোই উসুল।’ মাল্টিপ্লেক্সটির সামনে দাঁড়িয়ে তোলা ছবি ও ভিডিও ফেসবুকে শেয়ার করেছেন এই নায়ক।

‘পাঠান’ সিনেমা পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— দীপিকা পাড়ুকোন, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সালমান খান।

 

পূর্ববর্তী নিবন্ধআইসিসির টি-টোয়েন্টির বর্ষসেরা সুর্যকুমার যাদব
পরবর্তী নিবন্ধঅস্কার মনোনয়ন পেল জ্যাকলিন ফার্নান্দেজের ছবির গান