বাচ্চাদের সঙ্গে কারিনা-কারিশমার ‘অসভ্য’ আচরণ

বিনোদন ডেস্ক : গাড়ি থেকে নেমে হাঁটতে থাকেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান ও কারিশমা কাপুর। পেছন থেকে পাপারাজ্জিদের ডাকে কয়েক সেকেন্ডের জন্য ঘুরে দাঁড়ান তারা। এরই মাঝে তাদের কাছে ছুটে যায় স্কুল পড়ুয়া দুই বাচ্চা। ছবি তোলার আবদার জানালেও তারা চলে যান। এতে খানিকটা মন খারাপ করে এক বাচ্চাকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়! নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এই মুহূর্ত ধরা দিয়েছে।

কারিনা-কারিশমার এমন আচরণ ভালোভাবে গ্রহণ করেননি নেটিজেনরা। এ নিয়ে সমালোচনার মুখে পড়েছেন এই দুই বোন। সামিয়া নামে একজন লিখেছেন, ‘ছোট বাচ্চাদের সঙ্গে এক মুহূর্ত দাঁড়াতে পারলেন না! এটি খুব খারাপ আচরণ।’ আলী খান নামে একজন লিখেছেন, ‘এরা কেমন মানুষ! এটি অসভ্য আচরণ।’

শেলী সিং নামে একজন লিখেছেন, ‘বাচ্চাদের খুশি করার জন্য এক সেকেন্ড দাঁড়াতে পারলেন না! এজন্য আপনি আপনার বাচ্চাকে শেখান, টিভির লোকেরা কেবল মানুষ তারা দেব-দেবী নয়।’ রাজ সিং লিখেছেন, ‘এদের জন্য লজ্জা হয়।’ সঞ্জনা লিখেছেন, বাচ্চাদের মন ভেঙে দিলো।’ আরেকজন লিখেছেন, ‘যে পাবলিক তাদের তারকা বানিয়েছে, আর সেই পাবলিককে গুরুত্ব দেয় না তারা। এটা খুবই দুঃখজনক।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

গত ডিসেম্বরের শেষ লগ্নে আকস্মিকভাবে দুই পুত্র ও স্বামী সাইফ আলী খানকে নিয়ে ভারত ছাড়েন কারিনা। ক্রিসমাস ও নতুন বছরকে স্বাগত জানাতে সুইজারল্যান্ডে গিয়েছিলেন তারা। সেখানে অবসর যাপন শেষে ভারতে ফিরেন কারিনা। কারিশমা কাপুরও নতুন বছর উদযাপন করেন বিদেশে। তবে কোথায় গিয়েছিলেন তা জানা যায়নি।

 

পূর্ববর্তী নিবন্ধছাত্রলীগের মঞ্চ ভেঙে ৮ জন হাসপাতালে ভর্তি
পরবর্তী নিবন্ধপ্রকাশ্যে প্রসেনজিৎ পুত্রের বিশেষ নারী