সালমান খানকে দেখতে ১১০০ কিলোমিটার সাইকেলে পাড়ি দিলেন ভক্ত

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা শাহরুখ খানকে দেখার জন‌্য ঘর পালিয়েছিল ছয় কিশোরী। অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে দেখা করার জন‌্যও ঘর থেকে পালিয়েছিল আরেক কিশোরী। প্রিয় তারকার জন্য ভক্তদের এমন ঘটনার তালিকা মোটেও ছোট নয়। এবার সালমান খানকে একঝলক দেখার জন‌্য ১১০০ কিলোমিটার পথ পাড়ি জমালেন এক ভক্ত।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সালমানের জন্মদিন উপলক্ষে মধ্যপ্রদেশের জব্বলপুর থেকে মুম্বাই ছুটে যান সালমান খানের ভক্ত সমীর। দীর্ঘ ১১০০ কিলোমিটার পথ সাইকেল চালিয়ে মুম্বাইয়ে সালমানের বাড়ির সামনে এসে পৌঁছান তিনি। এসময় সালমান বাড়িতেই ছিলেন। খবর পেয়ে বাইরে আসেন সালমান। তার সঙ্গে কথা বলেন এবং ছবিও তুলেন এই নায়ক। আর সেসব ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। গত ২৭ ডিসেম্বর ৫৭ বছর বয়েসে পা দিয়েছেন তিনি। এদিন দিবাগত রাতে পরিবার বন্ধু-বান্ধবদের নিয়ে বিশেষ দিনটি উদযাপন করেন। মাঝরাতে সালমানকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন শাহরুখ খান।

সালমানের জন্মদিনের পার্টিতে বলিউডের আরো অনেক তারকা উপস্থিত ছিলেন। এ তালিকায় রয়েছেন— সুনীল শেঠি, সোনাক্ষী সিনহা, টাবু, জাহ্নবী কাপুর, কার্তিক আরিয়ান, পূজা হেগড়ে, রিতেশ, জেনেলিয়া প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধইসলামী ব্যাংকের ইন্টার্নশিপ প্রোগ্রাম শুরু
পরবর্তী নিবন্ধবিপিএলে সর্বনিম্ন টিকিট ২০০ টাকা