জনতা ব্যাংকের নতুন ডিএমডি রমজান বাহার

নিজস্ব প্রতিবেদক

মোঃ রমজান বাহার পদোন্নতি পেয়ে জনতা ব্যাংক লিমিটেডের নতুন ডিএমডি হিসেবে রোববার আজ যোগদান করেছেন। এর আগে তিনি একই ব্যাংকের বিভাগীয় কার্যালয় ঢাকা দক্ষিণ ও ঢাকা উত্তরের মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন।

মোঃ রমজান বাহার ১৯৮৯ সালে ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির মাধ্যমে সরাসরি সিনিয়র অফিসার হিসেবে জনতা ব্যাংকে তার কর্মজীবন শুরু করেন। দীর্ঘ চাকুরী কালে তিনি প্রধান কার্যালয়ের বিভিন্ন ডিভিশন প্রধান, শাখা, এরিয়া ও বিভাগীয় কার্যালয়ের প্রধান হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি জনতা ব্যাংকের আবুধাবি শাখায় সিস্টেম এডমিনিস্ট্রেটর হিসেবে সফলতার সাথে ৫ বছর দায়িত্ব পালনকরেন।

তিনি বাংলাদেশ কৃষিবিশ্ববিদ্যালয় হতে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি ইনস্টিটিউট অব ব্যাংকার্স বাংলাদেশ এর একজন ডিপ্লোমেড এসোসিয়েটস। পেশা গত প্রয়োজনে তিনি মালয়েশিয়া, আবুধাবি, ভারত সফর করেন। কিশোরগঞ্জ শহরে রমহানন্দা ভদ্র পাড়ার এক সম্ভ্রান্তমুসলিম পরিবারে তিনি জন্ম গ্রহন করেন। তার পিতা মৃত সিরাজুল হক এবং মাতা মৃত মেহেরুন নেছা। তার পিতা কিশোরগঞ্জের ৪নং মহিনন্দ ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধরেকর্ড ২৫০৩ কোটি টাকা পরিচালন মুনাফা সোনালী ব্যাংকের
পরবর্তী নিবন্ধবাণিজ্য মেলায় ভিসতার স্পেশাল অফার