তীব্র লড়াই শেষে হেরে গেলো সাকিবের মোনার্ক পদ্মা

স্পোর্টস ডেস্ক:

একমি চট্টগ্রাম ও সাইফ পাওয়ার গ্রুপ খুলনার মধ্যেকার ফ্র্যাঞ্চাইজি হকির প্রথম ম্যাচটিতে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে। তেমন হয়েছে দ্বিতীয় ম্যাচেও।

তীব্র লড়াই শেষে ক্রিকেটার সাকিব আল হাসানের দল মোনার্ক পদ্মাকে হারিয়ে দিয়েছে রূপায়ন সিটি কুমিল্লা। শুক্রবার রাতে অনুষ্ঠিত ম্যাচে কুমিল্লা ৩-২ গোলে পদ্মাকে হারিয়ে দারুণ সূচনা করেছে হকি চ্যাম্পিয়ন্স ট্রফিতে।

মওলানা ভাসানী স্টেডিয়ামে প্রথম ম্যাচটি হাজার পাঁচেক দর্শক উপভোগ করলেও রাত বেড়ে যাওয়া দ্বিতীয় ম্যাচের সময় ছিল গ্যালারি শূন্য। শূন্য গ্যালারির সামনে দ্বিতীয় ম্যাচটিও হয়েছে সাদামাটা।

শুরুতেই বোঝা গিয়েছিল ম্যাচটিতে প্রাধান্য থাকবে কুমিল্লার। দ্বিতীয় মিনিটে গোলও আদায় করে নেয় তারা। সাইদুর রহমান সাজুর গোলে এগিয়ে যায় কুমিল্লা। ব্যবধান দ্বিগুণ করতে বেশি সময় নেইনি রূপায়ন সিটি কুমিল্লা। ৭ মিনিটে দ্বিতীয় গোল করেছেন সোহানুর রহমান সবুজ।

২৩ মিনিটে কুমিল্লার তৃতীয় গোল করেন পুস্কার ক্ষিসা মিমো। ৫৬ মিনিটে মিয়া তানিমিতসু একটি গোল করলে ব্যবধান কমায় মোনার্ক পদ্মা। ৫৭ মিনিটে আরেকটি গোল করে মোনার্ক পদ্মা। গোল করে সিও। শেষ দিকে জ্বলে উঠেও মোনার্ক পদ্মা হেরে যায় ৩-২ গোলে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় প্রথম ম্যাচ খেলবে মেট্রো এক্সপ্রেস বরিশাল ও ওয়ালটন ঢাকা। রাতে সোয়া ৮ টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে মোনার্ক পদ্মা ও একমি চট্টগ্রাম।

পূর্ববর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর বড়শিতে ধরা পড়লো বড় চিতল
পরবর্তী নিবন্ধএবার বিতর্কিত কাউকে মনোনয়ন দেবে না আওয়ামী লীগ