সাফজয়ী নারী ফুটবলারদের লাগেজ থেকে টাকা চুরি!

স্পোর্টস ডেস্ক : সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ী নারী ফুটবল দল গতকাল বুধবার দেশে ফিরেছে। তাদের নিয়ে আনন্দে মেতে উঠে পুরো দেশ। এরই মধ্যে একটি খারাপ খবর এসেছে। কৃষ্ণা রানী সরকার ও শামুসন্নাহারের লাগেজ থেকে ডলার, কাপড়চোপড়সহ কিছু জিনিস নাকি খোয়া গেছে।

নারী ফুটবল দল সূত্রে জানা গেছে, কৃষ্ণার লাগেজ থেকে ৪০০ ডলার এবং শামসুন্নাহারের লাগেজ থেকেও কিছু নেপালি টাকা ও কাপড় হারিয়ে যায়।

এ ছাড়াও অনেকের লাগেজের তালা ভাঙা ছিল বলেও জানা যায়। যেখানে শাড়ি, প্রসাধনীসহ মূল্যবান উপহার সামগ্রী ছিল। সংবর্ধনার পর রাতে ফুটবলাররা যখন লাগেজ হাতে পান তখন বিষয়টি নজরে আসে তাদের।

এদিকে লাগেজ থেকে টাকা চুরির ব্যাপারে সংশ্লিষ্ট বিভাগকে জানানো হয়েছে বলে জানিয়েছে বিমান বাংলাদেশ। রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা কি তা জানা যাবে বলে জানায় তারা।

বিমানবন্দরে সংবর্ধনা শেষে ছাদখোলা বাসে করে মতিঝিলে বাফুফে ভবনে যাওয়া হয় নারী ফুটবলারদের। পরে বাফুফেতে তাদের ফুলেল শুভেচ্ছা দেওয়া হায়।

গত সোমবার ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে শিরোপা জিতেছে বাংলাদেশ নারী ফুটবল দল। কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে প্রথমার্ধেই দুই গোল আদায় করে নেয় বাংলাদেশ। আর দ্বিতীয়ার্ধের শেষ দিকে পায় তৃতীয় গোল। শামসুন্নাহার জুনিয়র একটি ও কৃষ্ণা রানি সরকার দুটি করে গোল করেন।

এটি সাফে মেয়েদের প্রথম শিরোপা জয়। এর আগে অনেকবারই ফাইনালে খেলেছিল তারা, কিন্তু একবারও শিরোপার উল্লাস করতে পারেনি। দীর্ঘ দিন পর অধরা শিরোপা এনে দিয়েছে তারা।

 

পূর্ববর্তী নিবন্ধরাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেফতার ৪৪
পরবর্তী নিবন্ধটি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে বাবরকে পেছনে ফেললেন সূর্য যাদব