দুই ছক্কা হাঁকানো সেই ব্যাট নাসিম নিলামে তুলবেন বানভাসিদের জন্য

স্পোর্টস ডেস্ক : এশিয়া কাপের ফাইনাল নিশ্চিত করে ফেলেছে পাকিস্তান। শিরোপা থেকে এখন দূরত্বটা এক ম্যাচের। পাকিস্তানের এই শিরোপার একধাপ কাছে চলে যাওয়া নিশ্চিত হয়েছে আফগানিস্তানের বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে জিতে। সেটা সম্ভব হয়েছিল সে ম্যাচে শেষ ওভারে নাসিম শাহ’র জোড়া ছক্কায়। সেই ব্যাটটাই এবার নিলামে তুলতে যাচ্ছেন পাক এই অলরাউন্ডার। দেশের বন্যার্ত মানুষের সহায়তা করতেই এই কাজ করতে চলেছেন তিনি।

বুধবার রাতে যে ব্যাট দিয়ে আফগানিস্তানের বিপক্ষে এই কীর্তি গড়েছিলেন নাসিম শাহ, সেটা ছিল মোহাম্মদ হাসনাইনের ব্যাট। বৃহস্পতিবার পিসিবি একটি ভিডিও প্রকাশ করে যেখানে দেখা যায় মোহাম্মদ হাসনাইন জানান, সেই ব্যাটটা তিনি দিয়ে দিচ্ছেন নাসিমকে।

ছোট্ট সেই ভিডিও ক্লিপে তিনি বলেন, ‘এতক্ষণে হয়তো আপনারা জেনে গেছেন নাসিম শাহর ইনিংস সম্পর্কে। যে ইনিংসটা সে খেলেছে দারুণভাবে, পাকিস্তানকে জিতিয়েছে, জাভেদ মিয়াঁদাদের স্মৃতি মনে করিয়ে দিয়ে আমাদের নাসিম আমাদের রাজপুত্র আমাদের বাঘ দুটো ছক্কা মেরেছে। এই ব্যাটটা, যেটা দিয়ে সে খেলেছে গত রাতে, সেটা আমার ব্যাট ছিল। আমি এই ব্যাট তাকে দিয়ে দিচ্ছি, সে এটা দিয়ে তার ইচ্ছেমতো কাজ করুক।’

হাসনাইনের কাছ থেকে ব্যাট পাওয়ার পর নাসিম তাকে ধন্যবাদ জানান, এরপর তিনি জানান, এই ব্যাটটা তিনি নিলামে তুলছেন, যেন তার থেকে প্রাপ্ত অর্থ তিনি পাকিস্তানের বানভাসি মানুষের কল্যাণে ব্যয় করতে পারেন।

 

পূর্ববর্তী নিবন্ধডেঙ্গু নিয়ন্ত্রণে রোববার থেকে বিশেষ অভিযান: মেয়র আতিক
পরবর্তী নিবন্ধনাভানা ফার্মাসিউটিক্যালস আইপিও আবেদন শুরু মঙ্গলবার থেকে