ইনজুরিতে ছিটকে গেলেন মার্শ

স্পোর্টস ডেস্ক : গোড়ালির ইনজুরিতে পড়েছেন মিচেল মার্শ। অবস্থা খুব গুরুতর না হলেও টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে পুরোপুরি ফিট পেতে চায় অস্ট্রেলিয়া। এজন্য জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের বাকি দুই ম্যাচে তাকে খেলাবে না তারা। এমনকি নিউ জিল্যান্ড সিরিজ থেকেও ছিটকে গেছেন এই অলরাউন্ডার।

অবশ্য দেশের মাটিতে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সেপ্টেম্বরে টি-টোয়েন্টি খেলতে ভারত সফরে যাবেন মার্শ। দ্য হান্ড্রেডে লন্ডন স্পিরিটের সঙ্গে খেলা ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া উইকেটকিপার-ব্যাটসম্যান জশ ইংলিসকে দলে তার স্থলাভিষিক্ত করা হয়েছে।

মার্শের সতীর্থ স্টিভ স্মিথ বলেছেন, ‘এটা অবশ্যই মিচের জন্য আদর্শ নয়। সম্প্রতি সে সাদা বলের ক্রিকেট সত্যিই ভালো খেলছিল। মিচেলের জন্য সত্যিই হতাশার। কিন্তু সামনে গুরুত্বপূর্ণ কিছু আসছে। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে সে দলের বড় অংশ ছিল এবং নিশ্চিতভাবে এই বছরও তাকে নিয়ে বড় পরিকল্পনা আছে। ওই সময়ের জন্যই তাকে প্রাধান্য দেওয়া হচ্ছে।’

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডে জয়ে তেমন একটা ভূমিকা রাখতে পারেননি মার্শ। প্রথমে বল হাতে ১ উইকেট নেন ২২ রান দিয়ে। পরে রান তাড়ায় মাত্র ২ রান করেন তিনি।

 

পূর্ববর্তী নিবন্ধনেটফ্লিক্সের নতুন চলচ্চিত্রে বাঁধন
পরবর্তী নিবন্ধবিএফআইইউ প্রধান মাসুদ বিশ্বাসকে হাইকোর্টে তলব