বলিউড আমার লক্ষ্য না: বিজয় দেবরকোন্ডা

বিনোদন ডেস্ক : ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডা। ‘লাইগার’ সিনেমার মাধ্যমে হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। তবে বলিউড তার মূল লক্ষ্য নয় বলে জানিয়েছেন এই অভিনেতা।

ভবিষ্যতে বলিউডে রাজত্ব করতে চান কিনা জানতে চাইলে এক সাক্ষাৎকারে বিজয় বলেন, ‘বলিউড আমার লক্ষ্য না, ভারত আমার লক্ষ্য। আমার কাছে গল্প বলাটাই আসল। যদি গোটা দেশ সেই গল্প শুনতে চায় তখন দেশকেই শোনানো উচিৎ।’

গত কয়েক বছর ধরে দক্ষিণী সিনেমাগুলো দর্শকের নজর কেড়েছে। বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করছে। বিশেষে করে ‘বাহুবলি’র পর একের পর এক ধামাকাদার সিনেমা উপহার দিচ্ছেন দক্ষিণী নির্মাতারা। সেই তুলনায় বর্তমানে অনেকটাই পিছিয়ে পড়েছে বলিউড।

বিজয় বলেন, ‘এ কথা সত্যি যে, তেলেগু সিনেমার জন্য সময়টা বেশ ভালো যাচ্ছে। দেশের জন্য সিনেমা তৈরি করলে তার ঠিক কী ফল হতে পারে সে তো আমাদের বাহুবলি-ই দেখিয়েছে। বাহুবলি যে পথ আমাদের জন্য খুলে দিয়েছিল, লাইগার সেই পথেই চলছে।’

স্পোর্টস-অ্যাকশন ঘরানার ‘লাইগার’ পরিচানার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন পুরী জগন্নাথ। হিন্দির পাশাপাশি তেলেগু ভাষায় সিনেমাটির শুটিং হয়েছে। পাশাপাশি তামিল, কন্নড় ও মালায়ালাম ভাষায় ডাবিং করে সিনেমাটি মুক্তি দেওয়া হয়। এটি প্রযোজনা করেছেন করন জোহর।

পূর্ববর্তী নিবন্ধচবির ‘বি’ ইউনিটে ৫৬.৬৪ শতাংশ ফেল
পরবর্তী নিবন্ধনেচে-গেয়ে পার্টি মাতালেন অর্জুন-মালাইকা