দর্শকের অভাবে বন্ধ ‘শমশেরা‘ সিনেমার শো!

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা রণবীর কাপুর। প্রায় চার বছর পর মুক্তি পেয়েছে তার ‘শমশেরা’ সিনেমাটি। তবে দর্শকের মাঝে সাড়া ফেলতে ব্যর্থ বিগ বাজেটের এই সিনেমা।

শুক্রবার (২২ জুলাই) প্রায় ৪ হাজার পর্দায় মুক্তি পেয়েছে ‘শমশেরা’। তবে দর্শকের কাছ থেকে তেমন সাড়া মেলেনি। প্রথম দিনে সিনেমাটি আয় করেছে মাত্র ১০ কোটি রুপি। এছাড়া দর্শক না থাকায় মুম্বাইয়ের অনেক সিনেমা হলের সকাল ও বিকালের কিছু শো বন্ধ করতে হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই জানা গেছে।

শুরু থেকেই ‘শমশেরা’ সিনেমা নিয়ে দর্শকের কৌতূহল ছিল। সিনেমায় রণবীরের লুক ও পরবর্তী সময়ে ট্রেইলার প্রকাশের পর তা প্রশংসাও কুড়ায়। প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস ৫০ বছর পূর্তি উপলক্ষে যে কয়েকটি সিনেমাতে লগ্নি করেছে তার মধ্যে অন্যতম এটি। সিনেমাটির বাজেট ১৫০ কোটি রুপি। কিন্তু মুক্তির পর তেমন সাড়া মিলছে না।

বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ‘শমশেরা’ সিনেমাটিকে এক কথায় ‘অসহনীয়’ বলে উল্লেখ করেছেন। তিনি লিখেছেন, ‘থাগস অব হিন্দুস্তান-এর স্মৃতি ফিরিয়ে এনেছে। এমনকি রণবীর কাপুরের তারকা খ্যাতিও এই জাহাজটি ডুবে যাওয়া থেকে বাঁচাতে পারবে না। খুবই হতাশ।’

সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমাটি নিয়ে নেটিজেনদের একজন লিখেছেন, ‘এর মতো একটি সিনেমা প্রথম দিনে ন্যূনতম ১৮-২০ কোটি দিয়ে শুরু হওয়া উচিত, কারণ সিনেমার বাজেট ১৫০ কোটি। আশা করি সিনেমা নিয়ে ভালো পর্যালোচনাগুলো বক্স-অফিসের নম্বরে পরিবর্তন আনবে।’

রণবীর ছাড়াও সিনেমাটি অভিনয় করেছেন বাণী কাপুর। এছাড়াও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন সঞ্জয় দত্ত। ‘শমশেরা’ পরিচালনা করেছেন করন মালহোত্রা।

পূর্ববর্তী নিবন্ধতত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনলে চা খেতে সমস্যা নেই: মির্জা ফখরুল
পরবর্তী নিবন্ধকরোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত ৪৩০