তিন দিন বিশ্রামের পর বোলিংয়ে ফিরলেন তাসকিন

স্পোর্টস ডেস্ক : কাঁধের চোটের পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আবার হঠাৎ করে কোমরে ব্যথা অনুভব করেছিলেন পেসার তাসকিন আহমেদ। মূলত বোলিংয়ের সময় ব্যথা বেশি বোধ করতেন। তবে স্বস্তির বিষয় হলো তিন দিন বিশ্রামের পর তাসকিন বোলিংয়ে ফিরেছেন, কোনো ধরনের অস্বস্তি তার মধ্যে দেখা যায়নি।

মঙ্গলবার (২১ জুন) তাসকিন মিরপুরে বোলিং করেন। আজ বোলিংয়ের সময় তার কোমরে কোনো ব্যথা ছিল না বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

বিকেলে মুঠোফোনে দেবাশীষ বলেন, ‘তাসকিন কাঁধের চোটের পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে ছিলেন। হঠাৎ করে বোলিংয়ের সময় কোমর ব্যথা অনুভব করেন। পূর্বসতর্কতা হিসেবে আমরা তাকে তিন দিন বিশ্রাম নিতে বলি। বিশ্রামের পর আজ আবারও বোলিং করেছেন তিনি। কিন্তু কোনো ব্যথা অনুভব করেননি। কাল আবারও বোলিং করবেন, আশা করি কোনো সমস্যা হবে না। তার ওয়েস্ট ইন্ডিজ সফর নিয়ে আপাতত কোনো শঙ্কা নেই।’

পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলমান টেস্ট সিরিজে নেই এই তারকা পেসার। তবে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে আছেন। সব ঠিকঠাক থাকলে ২৩ জুন উইন্ডিজের বিমান ধরবেন তাসকিন।

কাঁধের চোটের কারণে দক্ষিণ আফ্রিকা সফর শেষ না করেই দেশে ফিরছিলেন তাসকিন। ক্যারিয়ারে প্রথমবারের মতো সিরিজ সেরা (ওয়ানডেতে) হওয়ার পরও একটি টেস্ট খেলে ফিরতে হয় দেশে। একই কারণে খেলেননি শ্রীলঙ্কার বিপক্ষেও। বাংলাদেশকে বেশ ভুগিয়েছিল তার অনুপস্থিতি। মাঝে লন্ডনে যান চিকিৎসার জন্য। অবশেষে চিকিৎসা শেষে তাসকিনের এখন মাঠে ফেরার পালা।
তি পরিদর্শন করেছেন

পূর্ববর্তী নিবন্ধকরোনায় ইংল্যান্ডের বিমানে উঠতে পারেননি রবিচন্দ্রন অশ্বিন
পরবর্তী নিবন্ধপদ্মা সেতু নিয়ে আমি অনেক বেশি এক্সাইটেড : অভিনেত্রী অহনা