পুনাক দেশে-বিদেশে পরিচিতি পেতে শুরু করেছে : আইজিপি

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) দেশ-বিদেশে পরিচিত পেতে শুরু করেছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

বুধবার (১৫ জুন) রাতে রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে পুনাকের আয়োজনে পুনাক সভানেত্রী হিসেবে জীশান মীর্জার ২য় বর্ষপূর্তি অনুষ্ঠানে আইজিপি এ কথা বলেন।

বৃহস্পতিবার (১৬ জুন) পুলিশ সদর দপ্তরে এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. কামরুজ্জামান জানান, অনুষ্ঠানে আইজিপি বলেন, পুনাকের বর্তমান সভানেত্রীর নেতৃত্বে গত দু’বছরে সংগঠনটির তাৎপর্যপূর্ণ পরিবর্তন ঘটেছে। পুনাক আজ দেশে-বিদেশে পরিচিতি পেতে শুরু করেছে। আঞ্চলিক পরিমণ্ডলেও পুনাকের পরিচিতির রেখাপাত ঘটেছে। সংগঠন একটি জীবন্ত বিষয়। নানা পরিবর্তন এবং সংস্কারের মধ্য দিয়ে সংগঠন এগিয়ে যায়। সময়ের পরিক্রমায় পুনাক এগিয়ে যাচ্ছে।

সংগঠনটির অগ্রগতিতে অবদান রাখায় পুনাকের সব পর্যায়ের সদস্যদের ধন্যবাদ জানান তিনি। ভবিষ্যতে এর কার্যক্রম আরও গতিময় করে প্রান্তিক জনগোষ্ঠীর কল্যাণে কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানান আইজিপি।

অনুষ্ঠানে পুনাক সভানেত্রী বলেন, বাংলাদেশ পুলিশ এবং পুনাক একই সূত্রে গাঁথা। পুলিশ কর্মকর্তাদের আকুণ্ঠ সমর্থন ও সহযোগিতা না পেলে পুনাকের পক্ষে এতদূর আসা সম্ভব হত না। আমরা সবার সহযোগিতায় কিছুটা পথ এসেছি, আমাদের যেতে হবে বহুদূর।

বিগত দুই বছর দায়িত্ব পালনের সময় সার্বিক সহযোগিতা দেওয়ার জন্য পুলিশ কর্মকর্তারা এবং পুনাকের সব পর্যায়ের সদস্যদের প্রতি গভীর কৃতজ্ঞতা জানান তিনি।

 

পূর্ববর্তী নিবন্ধবৈশ্বিক শান্তি সূচকে ৯৬তম বাংলাদেশ
পরবর্তী নিবন্ধসংক্রমণ বাড়ছে, শিগগির বুস্টার ডোজ নিন: স্বাস্থ্যমন্ত্রী