ইংলিশ তারকা স্টুয়ার্ট ব্রড পানশালায় ভয়াবহ আগুন

স্পোর্টস ডেস্ক : ট্রেন্ট ব্রিজ টেস্ট চলছে। এরই মধ্যে বড় দুঃসংবাদ পেলেন ইংল্যান্ড জাতীয় দলের তারকা পেসার স্টুয়ার্ট ব্রড। শুক্রবার রাতে তার মালিকানাধীন পানশালায় আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

সাবেক নটিংহ্যাম পেসার হ্যারি গার্নিকে সঙ্গে নিয়ে ‘ট্যাপ অ্যান্ড রান’ নামে পানশালা চালু করেছিলেন ব্রড। রাত ৩টা ২২ মিনিটে সেখানে আগুন লাগার খবর পাওয়া যায়। আগুনে পানশালার দ্বিতীয় তলা ও ছাদ বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

আগুন নেভানোর কাজে সহযোগিতার জন্য সাধারণ জনগণকে ধন্যবাদ জানিয়েছেন ব্রড-গার্নি। আবারও তারা পানশালাটি খুলবেন বলে আশ্বাস দিয়েছেন ক্রেতাদের।

এক বিবৃতিতে ব্রড-গার্নি বলেন, ‘আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, ১১ জুন ভোরের দিকে আমাদের ট্যাপ অ্যান্ড রানে ভয়াবহ আগুন লেগেছে। তাই সামনের দিনগুলোতে কোনো কেনাবেচা হবে না।’

আগুন নেভাতে নটিংহামশায়ার ও লেস্টারশায়ারের আটটি ইউনিট কাজ করেছে। নটিংহামশায়ারের আগুন ও উদ্ধার বিভাগের স্টেশন ম্যানেজার জোনাথন উইলসন বলেছেন, ‘আমরা সবাই এই ভবনের সামনে একত্র হয়েছি। এখানে আমাদের আটটি ইউনিট এসেছে। সাহায্য করার জন্য এয়ার ল্যাডার প্ল্যাটফর্মও ছিল। ফায়ার সার্ভিসের কর্মীদের দ্রুত পদক্ষেপে আগুন নিয়ন্ত্রণে এসেছে। কিন্তু ভবনটি বেশ খারাপভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।’

 

পূর্ববর্তী নিবন্ধবাড়বে আমদানি ব্যয়, ঝুঁকির মুখে পড়বে দেশীয় উৎপাদন শিল্প
পরবর্তী নিবন্ধইউক্রেনে যুদ্ধে যেতে অস্বীকৃতি জানাচ্ছেন রাশিয়ার সেনারা