ওবায়দুল কাদেরের কাছে আর কোনো ‘আবদার’ করবেন না রুহুল কবির রিজভী

নিজস্ব প্রতিবেদক: ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতারা মুখে একটা বলেন আর করেন আরেকটা। তাদের কথায় ও কাজের সঙ্গে কোনো মিল নেই বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

একইসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে রিজভী বলেন, আপনাদের কাছে কোনো আবদার নয়, দেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত করতে মানুষ প্রস্তুতি নিচ্ছে।

বুধবার (১১ মে) ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির জরুরি সভায় তিনি এসব কথা বলেন। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের বাসায় হামলাসহ নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে জাতীয় প্রেস ক্লাবের বৃহস্পতিবারের সমাবেশ সফল করতে এ জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় রুহুল কবির রিজভী বলেন, ক্ষমতা হারানোর ভয়ে সরকার বেপরোয়া হয়ে উঠেছে। আওয়ামী লীগের নেতারা মুখে মুখে ভালো ভালো কথা বললেও দেশ থেকে সুষ্ঠু রাজনৈতিক পরিবেশ বিতাড়িত করেছেন।

সরকারের নির্দেশেই বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের বাসায় হামলা হয়েছে অভিযোগ করে রিজভী বলেন, বিএনপির অনেক নেতাকর্মীর ওপর হামলা করা হয়েছে। এমনকি ইফতার মাহফিলেও হামলা করা হয়েছে। দেশের মানুষ আর সরকারের কথা বিশ্বাস করে না।

নির্দলীয়-নিরপেক্ষ সরকার ছাড়া দেশে আর কোনো নির্বাচন হতে দেওয়া হবে না উল্লেখ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, আন্দোলনের মাধ্যমেই সব দাবি আদায় করা হবে।

সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম মজনু। উপস্থিত ছিলেন বিএনপি নেতা অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, নবী উল্যাহ, তানভীর আহমেদ প্রমুখ।

 

পূর্ববর্তী নিবন্ধটেকনাফ সমুদ্রসৈকতে ৩৫০ কাছিমের বাচ্চা অবমুক্ত
পরবর্তী নিবন্ধনির্বাচন ছাড়া আ’লীগ দেশ পরিচালনায় আসেনি: ডা. দীপু মনি