মুকসুদপুরে ২ কেজি ৫০০ গ্রাম গাজাসহ আটক ২

মেহের মামুন, গোপালগঞ্জ, প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুরে ২ কেজি ৫০০ গ্রাম গাজা ও নারী মাদক ব্যবসায়িসহ ২ জনকে আটক করেছে মুকসুদপুর থানা পুলিশ । আজ বুধবার ( ৬ এপ্রিল ) দুপুর সাড়ে তিনটায় উপজেলার গোপ্তরগাতী গ্রামে মাদক ব্যবসায়ির বাড়ি সংলগ্ন মুদি দোকান থেকে তাদের আটক করা হয়। পুলিশের বিশেষ অভিযানে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মুকসুদপুর থানার এস আই আলমগীর কবির, এস আই অশোক ভুষন, এ এস আই আবুল কালাম আযাদ সংগীয় ফোর্স নিয়ে তাদের গ্রেফতার করে। এসময় মাদক বিক্রির জন্য ব্যবহুত ৩টি সিমি ক্যামেরা ও একটি মনিটর উদ্ধার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হল গোপ্তরগাতী গ্রামের ওয়াসিম শিকদারের স্ত্রী সুবর্ণা (৩০) এবং কেন্দুয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে রমজান শেখ।

মুকসুদপুর থানার ওসি মো. আবু বকর মিয়া জানান, পুলিশের বিশেষ অভিযানে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২ কেজি ৫০০ গ্রাম গাজা এবং নারী মাদক বিক্রেতা ও তার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। মাদক বিক্রেতা সুবর্ণার বাবার বাড়ি কুমিল্লা থেকে মাদক সংগ্রহ করে মুদি দোকানের ব্যবসার আড়ালে মাদক বিক্রি করে থাকে। এবং মাদক বিক্রির জন্য সে বাড়িতে সিসি টিভি লাগিয়ে রাখে তার নিরাপত্তার স্বার্থে। সিসি টিভি ও মনিটর উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের হচ্ছে। আগামীকাল আটককৃতদের গোপালগঞ্জ আদালতে প্রেরণ করা হবে।
তিনি আরও জানান, তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তার স্বামী পঙ্গত্ত্বের দোহাই দিয়ে হুইল চেয়ারে করে মাদক বিক্রি করে। তার এবং তার স্বামীর বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধজেলা পরিষদেও বসবে প্রশাসক: সংসদে বিল পাস
পরবর্তী নিবন্ধইউরোপীয় ৩টি ব্র্যান্ডের স্বত্ব লাভের মাধ্যমে বিশ্ববাজার দখলে আরো একধাপ এগিয়ে গেলো ওয়ালটন