দিনাজপুরের দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র নিহত

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সানোয়ার হোসেন (২৪) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

সোমবার (৪ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে উপজেলার হাজির মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সানোয়ার হোসেন ভিয়াইল ইউনিয়নের জয়পুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি চিরিরবন্দর সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

আহতরা হলেন- উপজেলার আব্দুলপুর ইউনিয়নের নান্দেড়াই গ্রামের একরামুলের ছেলে নায়ক তারা (২৫) এবং অমরপুর ইউনিয়নের রাজাপুর বুড়ির হাট এলাকার সুব্রত কুমার রায়ের ছেলে খোকন রায় (১৬)। তারা দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানায়, সানোয়ার হোসেন মোটরসাইকেল নিয়ে পার্বতীপুর যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে চিরিরবন্দর ফায়ার সার্ভিসের কর্মীরা আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহত তিনজনের মধ্যে সানোয়ার হোসেনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর দুজনকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ বলেন, সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। পরিবারকে খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপুকুরে ডুবে শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধখুলনার উজ্জ্বল হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন