ছেলের ধারালো অস্ত্রের আঘাতে বাবার মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় ছেলের ধারালো অস্ত্রের আঘাতে মৃত্যু হয়েছে বাবা পয়ার উদ্দিনের (৫৫)। এ ঘটনায় আহত হয়েছেন জলিলের মা জুলেখা খাতুন (৪৫)।

সোমবার (৪ এপ্রিল) দুপুরে রংপুরে মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে রোববার (০৩ এপ্রিল) রাতে রাজারহাট উপজেলার সলিমবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে জলিল পলাতক রয়েছেন।

উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মামুন উর রশীদ জানান, একাধিক বিয়ের ঘটনায় জলিলের সঙ্গে তার বাবা ও মায়ের কলহের সৃষ্টি হয়। জলিলকে তার দুই স্ত্রী ডিভোর্স দিয়ে চলে যাওয়ার তিনমাস আগে তৃতীয় স্ত্রী নির্যাতন ও যৌতুক মামলা দিয়ে জলিলকে ডিভোর্স দেন। এ মামলায় জামিনে ছিলেন পয়ার উদ্দিন ও তার স্ত্রী জুলেখা। ছেলে জলিলের বিরুদ্ধে ওয়ারেন্ট বের হলে তৃতীয় স্ত্রীর সঙ্গে সমঝোতার জন্য বাবা পয়ার উদ্দিনকে টাকার জন্য চাপ দিচ্ছিলেন জলিল। এনিয়ে রোববার (০৩ এপ্রিল) সন্ধ্যার দিকে বাবা ও মায়ের সঙ্গে বাগবিতণ্ডার একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে বাবাকে জলিল এলোপাথারি আঘাত করতে থাকেন। এ সময় পয়ার উদ্দিন রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে স্বামীকে বাঁচাতে গিয়ে স্ত্রী জুলেখাও গুরুতর আহত হন। পরে রাতেই তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে জুলেখা চিকিৎসা নিয়ে রাতেই বাড়িতে ফিরে রাজারহাট থানায় ছেলের নামে হত্যাচেষ্টার অভিযোগ দায়ের করেন।

এদিকে দুপুরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পয়ার উদ্দিনের মৃত্যু হয়।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার গণমধ্যমকে জানান , এ ঘটনার দিন রাতেই নিহত পয়ার উদ্দিনের স্ত্রী জুলেখা বাদী হয়ে রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধবেবি বাম্পের নতুন ছবি প্রকাশ করলেন সোনম কাপুর
পরবর্তী নিবন্ধপাথরঘাটায় পারিবারিক কলহের জেরে বিষপানে যুবকের আত্মহত্যা