‘আরআরআর’ নিয়ে রেগে যাওয়ার গুঞ্জন অস্বীকার করলেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এস এস রাজামৌলির উপর চটে গিয়ে সামাজিক মাধ্যম থেকে ‘আরআরআর’র সব পোস্ট মুছে ফেলেছেন বলে গুঞ্জন শোনা গিয়েছিল। তবে বিষয়টি অস্বীকার করেছেন এই তারকা।

ইনস্টাগ্রাম স্টোরিতে আলিয়া ভাট জানান, পুরো বিষয়টি একেবারেই সঠিক নয়।

আলিয়া লেখেন, ‘‘কয়েক জায়গা থেকে শুনতে পেলাম, আমি নাকি ‘আরআরআর’র সব পোস্ট মুছে দিয়েছি, কারণ আমি সিনেমাটির টিমের উপর বিরক্ত। আমি সবাইকে আন্তরিকভাবে অনুরোধ করছি, ইনস্টাগ্রামের এই বিষয়টি নিয়ে কেউ যেন অনুমান না করেন। আমি সবসময় আমার প্রোফাইল থেকে পুরানো ভিডিও পোস্টগুলোকে পুনরায় সাজাই, কারণ এগুলোকে বিশৃঙ্খল দেখতে একদম পছন্দ করি না। ’

অভিনেত্রী আরো লেখেন, ‘‘আরআরআর’ সিনেমার জগতের অংশ হতে পেরে আমি চিরকৃতজ্ঞ। সীতার চরিত্রটি আমি ভালোবেসে করেছিলাম, রাজামৌলি স্যারের পরিচালনায় কাজ করতেও আমি ভালোবাসি। এই সিনেমা থেকে আমার যত অভিজ্ঞতা হয়েছে, প্রতিটি জিনিসকে আমি ভালোবাসি। ’

এর আগে বলিউডে গুঞ্জন ছড়ায়, ‘আরআরআর’ নিয়ে খুশি নন সিনেমাটির নায়িকা আলিয়া ভাট। রাজামৌলির উপর রেগে আছেন তিনি। শুধু তাই নয়, এই নির্মাতাকে সামাজিকমাধ্যম থেকে আনফলো করেছেন তিনি, এমনকি নিজের প্রোফাইল থেকে মুছে দিয়েছেন ‘আরআরআর’ সিনেমার প্রচারণায় তোলা সব ছবি ও ভিডিও!

আলিয়াকে নাকি স্ক্রিনে কম সময়ের জন্য রাখা হয়েছে, আর এতেই মূলত চেটেছেন এই বলিউড অভিনেত্রী। তবে মাত্র ২০ মিনিট দৈর্ঘ্যের চরিত্রের জন্য ৯ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। তবে গুঞ্জনের একদিনের মধ্যেই বিষয়টিকে প্রত্যাখ্যান করলেন এই অভিনেত্রী।

‘বাহুবলী’খ্যাত নির্মাতা এস এস রাজামৌলির সিনেমাটি গত ২৫ মার্চ বিশ্বব্যাপী মুক্তি পায়। সিনেমাটিতে অভিনয় করেছেন দক্ষিণ ভারতের দুই সুপারস্টার জুনিয়র এনটিআর ও রাম চরণ। বলিউড থেকে আরো রয়েছেন অজয় দেবগণ।

পূর্ববর্তী নিবন্ধভারতকে ৯ উইকেটে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
পরবর্তী নিবন্ধএ সরকার ডাকাতের সরকারে পরিণত হয়েছে : মির্জা ফখরুল