নেদারল্যান্ডসে ম্যাকডোনাল্ডসের রেস্টুরেন্টে গুলি, নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক:

নেদারল্যান্ডসে ম্যাকডোনাল্ডসের রেস্টুরেন্টে গুলি চালিয়ে দুজনকে হত্যা করেছে এক বন্দুকধারী। স্থানীয় সময় বুধবার দেশটির উত্তরাঞ্চলীয় জোয়োলে শহরে এই ঘটনা ঘটেছে। পুলিশ এবং স্থানীয় গণমাধ্যম এ তথ্য নিশ্চিত করেছে।

ডাচ পুলিশ এক টুইট বার্তায় জানিয়েছে, গোলাগুলির ঘটনায় দুজন নিহত হয়েছে। অপরদিকে স্থানীয় প্রচারমাধ্যম আরটিএল ওস্ট জানিয়েছে, স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় ম্যাকডোনাল্ডসের একটি রেস্টুরেন্টে ওই হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা আরটিএল ওস্টকে জানিয়েছেন, নিহত ব্যক্তিরা রেস্টুরেন্টে বসে খাচ্ছিলেন। সে সময় রেস্টুরেন্টের ভেতরে প্রবেশ করে ওই বন্দুকধারী। পরে ওই দুই ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালায় হামলাকারী।

আরটিএল ওস্ট জানিয়েছে, ওই হামলাকারী রেস্টুরেন্টে ঢুকে প্রথমে খাবার অর্ডার করে এবং টার্গেট করা ব্যক্তিদের কাছাকাছি একটি টেবিলে বসে।

তাদের দুজনকে গুলি করার পর রেস্টুরেন্টের ভেতরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সবাই ভয়ে বাইরে পালাতে শুরু করে। সে সময় হামলাকারীও পালিয়ে যায়।

হামলার খবর জানার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ এবং অ্যাম্বুলেন্স। উদ্ধারকর্মীরা গুলিবিদ্ধ একজনকে বাঁচানোর চেষ্টা করলেও পরে তিনি প্রাণ হারান।

পুলিশ জানিয়েছে, হামলাকারীকে খুঁজে বের করতে তল্লাশি চালানো হচ্ছে। ঘটনাস্থলে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ। এছাড়া সেখানে হেলিকপ্টারও টহল দিচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধপ্রযুক্তির অপরাধ প্রযুক্তি ছাড়া মোকাবিলা সম্ভব নয় : মোস্তাফা জব্বার
পরবর্তী নিবন্ধকরোনায় বেড়েছে সংক্রমণ-মৃত্যু, শনাক্তের শীর্ষে দ. কোরিয়া