বিএনপি নেতারা উন্নয়ন চোখে দেখেন না: মাহবুবুল আলম হানিফ

রাঙ্গামাটি প্রতিনিধি : বিএনপি নেতারা উন্নয়ন চোখে দেখেন না, তাই প্রতিদিন তারা মিথ্যাচার করে যান বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

সোমবার (২১ মার্চ) রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, দেশের রিজার্ভ বেড়েছে, মানুষের মাথাপিছু আয় বেড়েছে, পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র স্থাপন করে বিশ্বের দশম দেশ এখন বাংলাদেশ। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, মেট্রোরেলের মতো উন্নয়নকাজ চলছে।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতা নেওয়ার আগে দেশে সাড়ে তিন হাজার মেগাওয়াট বিদ্যুৎ ছিল। এখন ২৪ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হয়। ২০৩০ সালে সেটি ৩০ হাজার মেগাওয়াট ছাড়িয়ে যাবে। বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে ৩৬ কোটি বই পৌঁছে দেওয়া হচ্ছে। দেশের রেমিট্যান্স আট বিলিয়ন ডলার থেকে বেড়ে ৩২ বিলিয়ন ডলারে দাঁড়িয়েছে। দেশের রপ্তানি আট বিলিয়ন থেকে ৫০ বিলিয়ন ডলার চাড়িয়ে গেছে। আওয়ামী লীগ সরকার আসার আগে মাথাপিছু আয় ছিল ৬০০ ডলার যা এখন মাথাপিছু দুই হাজার ৬০০ ডলার।

জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বরের পরিচালনায় সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধআইপিএলে ডাক পেলেও যেতে পারছেন না তাসকিন আহমেদ
পরবর্তী নিবন্ধছাঁটাইয়ের প্রতিবাদে সড়ক অবরোধ করে পোশাক শ্রমিকদের বিক্ষোভ মিছিল