বরিশালে সহকারী শিক্ষককে পেটালেন প্রধান শিক্ষকের স্ত্রী

বরিশাল প্রতিনিধি : বরিশালের আগৈলঝাড়া উপজেলায় বিদ্যালয়ের অর্থ আত্মসাৎ ও টাকা ধার নিয়ে পরিশোধ না করায় এক সহকারী শিক্ষককে মারধরের অভিযোগ উঠেছে প্রধান শিক্ষকের স্ত্রীর বিরুদ্ধে।

মারধরের শিকার শিক্ষকের নাম রনজিৎ কুমার বাড়ৈ। তিনি ভেগাই হালদার পাবলিক একাডেমির (মাধ্যমিক বিদ্যালয়) সহকারী শিক্ষক। অভিযুক্তের নাম সাজেদা বেগম।

মঙ্গলবার (৮ মার্চ) বেলা ১১টার দিকে বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

ভেগাই হালদার পাবলিক একাডেমির একাধিক শিক্ষকের ভাষ্যমতে, বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মিজানুল হক চোখে দেখেন না। তাই বিদ্যালয়ে তাকে আনা-নেওয়া করেন তার স্ত্রী সাজেদা বেগম। আজ ক্লাস শুরুর আগে তাকে বিদ্যালয় নিয়ে আসেন। এরপর তিনি বিদ্যালয়ে সহকারী শিক্ষক রনজিৎ কুমার বাড়ৈর জন্য অপেক্ষা করছিলেন।

বেলা ১১টার দিকে রনজিৎ কুমার বাড়ৈকে সামনে পেয়ে ধারের টাকা পরিশোধের জন্য অনুরোধ করেন। রনজিৎ কুমার টাকা দিতে দেরি হবে বলে জানান এবং সাজেদা বেগমের সঙ্গে দুর্ব্যবহার করেন। এতে সাজেদা বেগম একটি রড দিয়ে রনজিৎ কুমাকে কয়েকটি আঘাত করেন।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মিজানুল হক বলেন, তিনি চোখে দেখেন না। কিডনি, ডায়াবেটিস ও উচ্চরক্ত চাপসহ নানা জটিল রোগে আক্রান্ত। ২০১৯ সালে ডান চোখের ছানি অস্ত্রাপচার হয়। অস্ত্রোপচার সঠিকভাবে না করায় ডান চোখের দৃষ্টি হারান। এরপর বাম চোখে ঝাপসা দেখছিলেন। এরপর বেশ কিছুদিন হলো তিনি বাম চোখের দৃষ্টি হারান। দৃষ্টি না থাকা ও নানা জটিল রোগের কারণে তিনি বিদ্যালয়ের চাকরি ছাড়তে চেয়েছিলেন। তবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অনুরোধে তিনি দায়িত্ব পালন করে যাচ্ছেন।

পূর্ববর্তী নিবন্ধদল না পেলেও আইপিএলে খেলতে যাচ্ছেন আফগান ওপেনার
পরবর্তী নিবন্ধবিচার বিভাগকে এক সময় নারীরাই নেতৃত্ব দেবেন : প্রধান বিচারপতি