৬ বোনের সঙ্গে ক্যাটরিনা অন্যরকম দিন

বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। কিছুদিন আগে ভিকি কৌশলের সঙ্গে গাটছড়া বেঁধেছেন। বিশ্ব নারী দিবস উপলক্ষে অন্যরকম সময় কাটালেন এই অভিনেত্রী।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা কাইফ। তাতে দেখা যায়, ছয় নারী কাঁধে হাত রেখে একসঙ্গে হেঁটে যাচ্ছেন। ক্যাপশনে লিখেছেন, ‘একটি পরিবারে অনেক নারী।’ হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ‘নারী দিবস, বোনেরা।’ এরপর থেকে মন্তব্য করে ক্যাটরিনাকে শুভেচ্ছা জানাচ্ছেন নেটিজেনরা। পাঁচ ঘণ্টায় ছবিটিতে রিঅ্যাক্ট পড়েছেন প্রায় ৮ লাখ।

ক্যাটরিনার বোন ইসাবেল আন্তর্জাতিক নারী দিবসে বোনদের সঙ্গে তোলা একাধিক ছবি পোস্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন, ‘সেই সমস্ত নারীদের প্রতি যারা ভালো সময়টাকে আরো সুন্দর করে দিয়েছেন, আর খারাপ সময়টাকে সহ্য করার ক্ষমতা দিয়েছেন। শুভ নারী দিবস।’

ক্যাটরিনা বাদে তার আরো ৬ বোন রয়েছেন। তিনজন ক্যাটরিনার বড়, আর তিনজন ছোট। বড় তিন বোনের নাম—স্টেফানি, ক্রিসটিন, নাতাশা। আর ছোট তিন বোনের নাম মেলিসা, সোনিয়া এবং ইসাবেল। এই সাতজন মিলেই নারী দিবসের দিনটি একসঙ্গে কাটিয়েছেন তারা। আর তারই ঝলক নেটিজেনদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এই অভিনেত্রী।

বোনদের সঙ্গে ক্যাটরিনা অন্যরকম ভালোবাসার বন্ধন (ছবি: ক্যাটরিনার ইনস্টাগ্রাম)

কিছু দিন আগে নিজের মা সম্পর্কে কথা বলেন ক্যাটরিনা। এ সময় তিনি বলেন—‘মা আমাদের সাত বোনকে একসঙ্গে মানুষ করেছেন। সাত মেয়েকে বড় করতে গিয়ে মাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। শুধু তাই নয়, অনেক কিছুই তাকে ত্যাগও করতে হয়েছে।’

ক্যাটরিনার হাতে এখন বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে ‘ফোন ভূত’ সিনেমার কাজ শেষ করেছেন তিনি। বর্তমানে ‘মেরি ক্রিসমাস’ ও ‘টাইগার থ্রি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ক্যাটরিনা।

পূর্ববর্তী নিবন্ধহাইকোর্টের আদেশ স্থগিত, পরীমনির বিরুদ্ধে মামলা চলবে
পরবর্তী নিবন্ধব্যবসায়ী সাইফ আলীর কন্যা সারা