দিশার ‘প্রিয় বন্ধু’ টাইগার! তাহলে কী…?

বিনোদন ডেস্ক:

বহুদিন ধরে বলিউডে আলোচিত জুটি টাইগার শ্রফ ও দিশা পাটানি। তাদের এক সঙ্গে দেখা গেছে নানা জায়গায়, সেই তালিকায় ছিল পরিবার থেকে বিদেশে ছুটি কাটানো সবই। টাইগারের মা আয়েশা শ্রফ ও বোন কৃষ্ণা শ্রফের সঙ্গে শপিংয়েও দেখা গেছে দিশাকে। তাছাড়া টাইগারের যেকোনো নতুন কাজ নিয়ে সবসময়ই কথা বলতে শোনা যায় তাকে।

কিন্তু হঠাৎ কী হলো? তাদের কি সম্পর্কে ভাঙন ধরেছে? সম্প্রতি ইনস্টাগ্রামে দিশার একটি পোস্ট নিয়েই ভক্তদের মধ্যে শুরু হয়েছে এ গুঞ্জন। কারণ, গত বুধবার ছিল টাইগার শ্রফের জন্মদিন। আর প্রেমিককে জন্মদিনের শুভেচ্ছা জানাতে একটি পোস্ট করেন দিশা। সেখানে ক্যাপশনে তিনি লেখেন, ‘হ্যাপিয়েস্ট বার্থডে আমার প্রিয় বন্ধু। ধন্যবাদ তোমার কাজ দিয়ে অসংখ্য মানুষকে অনুপ্রাণিত করার জন্য।’ দিশার এই পোস্টের পরই শুরু হয়েছে জল্পনা।

ছেলের জন্মদিনের প্রেমিকার পোস্টে ভালোবাসার ইমোজি দিয়েছেন মা আয়েশা শ্রফ। কিন্তু ভক্তদের প্রশ্ন, এতদিন প্রেম করার পর হঠাৎ প্রিয় বন্ধু বলে উল্লেখ কেন? তাও আবার জন্মদিনের বিশেষ পোস্টে? দিশার এমন মন্তব্য নিয়ে শুরু হয়েছে বিরাট কাটাছেঁড়া। তুমুল ট্রলড হয়েছেন নায়িকা। অনেকেরই মন্তব্য, ইচ্ছে করেই এমন বন্ধু সেজে থাকা। আসলে প্রেমই রয়েছে। ভিকি-ক্যাটরিনার মতো বিয়ের আসরেই একেবারে চমকে দিতে চান টাইগার-দিশা।

কাজের দিক থেকে দিশা শেষ করলেন করণ জোহরের অ্যাকশন-থ্রিলার ‘যোধা’-র কাজ। সঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে। এরই সঙ্গে মোহিত সুরির ভিলেন ২-তেও দেখা যাবে দিশাকে। টাইগার ব্যস্ত গনপত-এর শুটিং নিয়ে।

পূর্ববর্তী নিবন্ধসিনেমায় অভিনয় করতে চান না আমিরকন্যা ইরা
পরবর্তী নিবন্ধসরকারি কর্মচারীদের সম্পদের হিসাব: জনপ্রশাসনের নতুন নির্দেশনা