রাজধানীতে এরশাদ শিকদারের মেয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর গুলশানের সুবাস্তু টাওয়ারের বাসায় প্রেমিকের সঙ্গে অভিমান করে মোছা. জান্নাতুল নওরিন এশা (২২) নামে এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি খুলনার কুখ্যাত এরশাদ শিকদারের মেয়ে।

বৃহস্পতিবার (৩ মার্চ) দিনগত রাতে এ ঘটনা ঘটে। শুক্রবার (৪ মার্চ) ভোর ছয়টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের আত্মীয় সুমি আক্তার জানান, প্লাবন ঘোষ নামের এক ছেলের সঙ্গে তার দীর্ঘদিন প্রেম হয়। গতকাল দুজনের ঝগড়া এবং কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে এশা তার রুমে গিয়ে সিলিংফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এশা সিটি কলেজ থেকে এইচএসসি পাস করেছেন। গ্রামের বাড়ি খুলনা জেলার সোনাডাঙ্গা থানার দক্ষিণ সরণি রোড আবাসিক এলাকায়। বর্তমানে গুলশানের সুবাস্তু টাওয়ারের ৯/ সি/২ নম্বর ফ্ল্যাটে থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধইউক্রেন থেকে পোল্যান্ডে পৌঁছেছেন ৬ শতাধিক বাংলাদেশি
পরবর্তী নিবন্ধসাভারে ব্যবসায়ীকে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ করে আতঙ্কে বাদী ও পরিবার