মাঠেই সতীর্থকে থাপ্পড় মেরে আলোচনায় হারিস রউফ

স্পোর্টস ডেস্ক : সোমবার রাতে পাকিস্তান সুপার লিগে রোমাঞ্চকর এক ম্যাচ উপহার দিয়েছে পেশোয়ার জালমি ও লাহোর কালান্দার্স। শেষ ওভারে ঝড় তুলে ২৩ রান নিয়ে লাহোরের পক্ষে ম্যাচ টাই করেন শাহিন শাহ আফ্রিদি। পরে সুপার ওভারে জোড়া চার মেরে পেশোয়ারকে ম্যাচ জেতান শোয়েব মালিক।

তবে এর বাইরে আলোচিত হচ্ছে আরেকটি ঘটনা। যেখানে নিজ দলের খেলোয়াড়কেই রাগ কিংবা উত্তেজনার বশে থাপ্পড় মেরে বসেন লাহোর কালান্দার্সের তারকা পেসার হারিস রউফ। যা নিয়ে এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানান আলোচনা।

ঘটনা ম্যাচের প্রথম ইনিংসের দ্বিতীয় ওভারের। হারিস রউফের করা সেই ওভারের দ্বিতীয় বলে অনসাইডে খেলতে গিয়ে লিডিং এজ হয় হযরতউল্লাহ জাজাইয়ের। পয়েন্টে দাঁড়িয়ে সেটি সহজেই তালুবন্দী করার সুযোগ ছিল কামরান গুলামের সামনে। কিন্তু হাতে রাখতে পারেননি কামরান।

একই ওভারের পঞ্চম বলে হারিসের করা বাউন্সারে পুল করেন মোহাম্মদ হারিস। বল তার ব্যাটের ওপরের কানায় লেগে চলে যায় ডিপ ফাইন লেগে। সেখানে দাঁড়ানো নিরাপদেই বলটি তালুবন্দী করেন ফাওয়াদ আহমেদ। উইকেট পাওয়ার খুশিতে উদ্দাম উদযাপনে মাতেন হারিস।

তখন দলের বাকি সবার সঙ্গে উদযাপনে শামিল হতে দৌড়ে আসেন দ্বিতীয় বলে ক্যাচ মিস করা কামরানও। তার সঙ্গে প্রথমে হাত মেলালেও, পরক্ষণেই গালে থাপ্পড় মেরে বসেন হারিস। সে সময় কামরানকে হাসি মুখে দেখা গেলেও, হারিসের অভিব্যক্তি ছিল স্পষ্ট রাগের।

এই ঘটনার ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই নানান মন্তব্য করতে থাকেন নেটিজেনরা। কেউ কেউ বলেন, মাঠের মধ্যে এমন আচরণ ঠিক হয়নি হারিসের। কেউ আবার হিট অব দ্য মোমেন্টের কারণে হারিস এমনটা করেছেন বলে নিজেদের মন্তব্য জানান।

অবশ্য বেশিক্ষণ কামরানের সঙ্গে রাগ করে থাকেননি হারিস। কিছুক্ষণ পরই কামরানকে জড়িয়ে ধরে নিজের ভুলেরই যেন প্রায়শ্চিত্ত করেন এ ডানহাতি পেসার।

পূর্ববর্তী নিবন্ধচকরিয়ায় পিকআপের চাপায় পাঁচ ভাইয়ের পর রক্তিমও চলে গেলেন
পরবর্তী নিবন্ধসিরিজ জিতলেই সুপার লিগের পয়েন্ট টেবিলে এক নম্বরে উঠে যাবে বাংলাদেশ