বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টিকিট বিক্রি মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক : আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ মাঠে বসেই উপভোগ করতে পারবেন দেশের ক্রিকেটপ্রেমী সমর্থকরা।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) থেকেই আনুষ্ঠানিকভাবে এ সিরিজের টিকিট বিক্রি শুরু হচ্ছে।

জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার ফজলে বারী খান রুবেল গণমাধ্যমকে এ তথ্য দেন।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অনেক দিন ধরেই দেশের সমর্থকরা মাঠে বসে ক্রিকেট খেলা উপভোগ করা থেকে বঞ্চিত হয়েছে। ২০২০ সালের মার্চে দর্শকের উপস্থিতিতে সবশেষ জিম্বাবুয়ের বিপক্ষে খেলেছিল বাংলাদেশ। এরপর বেশ কয়েকটি সিরিজ হলেও মাঠ ছিল দর্শক শূন্য। পরে আবারও মাঠে দর্শক ফিরলেও গত বছরের শেষ দিকে পাকিস্তানের বিপক্ষে সেই সিরিজের পর করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আবার বিধি-নিষেধের কবলে পড়ে দেশ। মাঠ হয়ে পড়ে দর্শকশূন্য। বিপিএল ফাইনাল দিয়ে আবার ক্রিকেট মাঠে গ্যালারি খুলে দেওয়া হয়েছে তাদের জন্য। গত শুক্রবার হয়ে যাওয়া সেই ম্যাচে দর্শক থাকলেও টিকিট বিক্রি করেনি বিসিবি। ফ্র্যাঞ্চাইজি ও অংশীদারদের মধ্যের হাজার চারেক টিকিট বণ্টন করে দেয় তারা।

অন্যান্যবারের মতো এবার অনলাইনে টিকিট কেনার সুযোগ থাকছে না। আগ্রহী সমর্থকদের টিকিট কিনতে হবে সশরীরে। কিনতে হবে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের পাশে সাগরিকা বিটক মোড়ে বিসিবির নির্দিষ্ট বুথ থেকে। সকাল ৯টা থেকে শুরু হবে বিক্রি। চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। মঙ্গলবার সব টিকিট বিক্রি না হলে আসন ফাঁকা থাকা সাপেক্ষে ম্যাচের দিনও মিলতে পারে টিকিট। সর্বনিম্ন মূল্য ১৫০ টাকা এবং সর্বোচ্চ ১ হাজার টাকা। ইস্টার্ন স্ট্যান্ডের জন্য ১৫০ টাকা, ক্লাব হাউজের জন্য ৩০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের জন্য ৫০০ টাকা, রুফ টপ হসপিটালিটি টিকিট কিনতে দিতে হবে সর্বোচ্চ ১ হাজার টাকা।

জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার ফজলে বারী খান রুবেল বলেন, স্টেডিয়ামের পাশে সাগরিকা বিটক মোড়ে বিসিবির নির্দিষ্ট বুথে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) থেকে ইস্পাহানি বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টিকিট বিক্রি করা হবে। মাঠে সাড়ে চার হাজার দর্শক থাকবে। মঙ্গলবার সব টিকিট বিক্রি না হলে আসন ফাঁকা থাকা সাপেক্ষে ম্যাচের দিনও টিকিট বিক্রি করা হবে।

পূর্ববর্তী নিবন্ধএকসাথে বসা দশজন বিরাট কোহলি
পরবর্তী নিবন্ধগান গেয়ে সদ্য প্রয়াত লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানালেন আতিফ আসলাম