কেরানীগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক:

কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকার ড্রাম ট্রাকের ধাক্কায় মো. মশিউর রহমান (২২) নামে মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছেন।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় সন্ধ্যা ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মশিউর রহমানের ফুপাতো ভাই জসীম উদ্দীন জানান, তার ভাই একটি বেসরকারি কলেজের শিক্ষার্থী। কেরানীগঞ্জ এলাকায় একটি বাসায় দাওয়াত খেয়ে মোটরসাইকেল করে যাত্রাবাড়ীর বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। ফেরার পথে দক্ষিণ কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকায় যাওয়া মাত্র পেছন থেকে একটি ড্রাম ট্রাক সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় মশিউর। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, মশিউর রহমান শরীয়তপুরের ডামুড্যা উপজেলার দক্ষিণপাড়া গ্রামের মো. মাকসুদুর রহমানে ছেলে। বর্তমানে যাত্রাবাড়ীর ধনিয়া এলাকায় থাকতেন। এ ঘটনায় কেরানীগঞ্জের হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ ড্রাম ট্রাকটি জব্দ ও চালককে আটক করেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসার্চ কমিটির পঞ্চম বৈঠক আজ
পরবর্তী নিবন্ধদুই নায়কের বিপরীতে নতুন সিনেমায় মৌ খান