পিএসজি লিগ ওয়ানকেও বিশ্বের কাছে বড় করে তুলেছে: লিওনেল মেসি

স্পোর্টস ডেস্ক  : চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে পার্ক দ্যা প্রিন্সেসে রিয়াল মাদ্রিদকে ১-০ গোলে হারিয়েছে স্বাগতিক পিএসজি। সেই ম্যাচে পেনাল্টি মিস করেছেন লিওনেল মেসি। পিএসজির অফিশিয়াল ম্যাগাজিনে এক সাক্ষাৎকার দিয়েছেন এই আর্জেন্টাইন জাদুকর।

সেখানে তিনি কথা বলেছেন, পিএসজি লিগ ওয়ানকেও বিশ্বের কাছে বড় করে তুলেছে। সাক্ষাৎকারটি প্রকাশিত হবে আগামীকাল। সেই সাক্ষাৎকারে বলা মেসির কিছু কথা আজ প্রকাশিত হয়েছে।

মেসি বলেছেন, চ্যাম্পিয়ন্স লিগ জেতা খুবই কঠিন কাজ। এটা এমন একটি প্রতিযোগিতা যেখানে সব সেরা দলগুলো খেলে। এখানে একটি ছোট্ট ভূলই আপনাকে প্রতিযোগিতা থেকে ছিটকে দিতে পারে। আমাদের যে দলটি রয়েছে সেটা দিয়ে আমরা চ্যাম্পিয়ন্স লিগ জেতার চেষ্টা করবো। আমাদের স্বপ্ন অনেক বড়। তবে চাপ নেওয়া যাবে না। আমি আবারো বলছি, চ্যাম্পিয়ন্স লিগ জেতা খুবই কঠিন কাজ। সেরা দলটিই সবসময় জেতে না। আপনাকে সব কিছুর দিকে মনোযোগ রাখতে হবে। দিনশেষে, শক্তিশালী দলটিই লক্ষ্য অর্জন করে। আমরা সেই পথে আছি, আরো শক্তিশালী হওয়ার চেষ্টা করছি।

মেসি আরো বলেন, আক্রমণভাগের খেলোয়াড়রা শুধু আক্রমণই করে না, রক্ষণভাগের খেলোয়াড়রা সবসময় রক্ষণই করে না। দুই বিভাগেই আমাদের শক্তিশালী ও ঐক্যবদ্ধ দল হতে হবে। এই ফর্মুলাই আমাদেরকে একটি প্রতিযোগিতাপূর্ণ দল হিসেবে গড়ে তুলবে যা চ্যাম্পিয়ন্স লিগসহ ও অন্য শিরোপাগুলো জয় করতে সাহায্য করবে। সাম্প্রতিক বছরগুলোতে চ্যাম্পিয়ন্স লিগ অনেক দূর এগিয়ে গেছে এবং এতে পিএসজির অবদান রয়েছে। এই ক্লাবটি লিগ ওয়ানকেও বিশ্বের কাছে বড় করে তুলে ধরেছে। সূত্র : পিএসজি অফিশিয়াল ম্যাগাজিন

পূর্ববর্তী নিবন্ধঅনলাইনে আর্থিক জালিয়াতির শিকার সানি লিওন
পরবর্তী নিবন্ধভোলায় দুই কেজি ৫০ গ্রামের ইলিশের দাম ৬ হাজার