দিনাজপুরের হিলি সীমান্তে বিজিবি-বিএসএফের সৌজন্য সাক্ষাৎ

হিলি প্রতিনিধি : দিনাজপুরের হিলি সীমান্ত এলাকা পরিদর্শন ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের শিলিগুড়ির নর্থবেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি অজয় সিং।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে তিনি হিলি চেকপোস্ট গেটের ২৮৫ নম্বর মেইন পিলার সংলগ্ন শূন্যরেখায় পৌঁছালে বিজিবির দিনাজপুর সেক্টর কমান্ডার কর্নেল গোলাম মোহিউদ্দিন খন্দকার ও জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্নেল রফিকুল ইসলাম তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে বিজিবি ও বিএসএফ একে অপরের পক্ষ থেকে বিভিন্ন উপহার সামগ্রী বিনিময় করে। এর পরে তারা একে অপরের সঙ্গে কুশল বিনিময় করেন।

এসময় সেখানে ভারতের রায়গঞ্জ সেক্টরের কমান্ডার এসএ শ্রী ভাস্তভা, বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার ইয়াসিন আলীসহ উভয় বাহিনীর নারী ও পুরুষ সৈনিকগণ উপস্থিত ছিলেন।

বিজিবির দিনাজপুর সেক্টর কমান্ডার কর্নেল গোলাম মোহিদ্দিন খন্দকার বলেন, সকালে বিএসএফের নর্থবেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি অজয় শিং হিলি সীমান্ত এলাকা পরিদর্শনে আসেন। এসময় তিনি বিজিবি সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

পূর্ববর্তী নিবন্ধভারতের উত্তর প্রদেশে মুসলিম নারীদের বিক্ষোভে পুলিশের লাঠিপেটা
পরবর্তী নিবন্ধস্কুল-কলেজে সাপ্তাহিক ছুটি দুই দিন