গোপালগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা, শিক্ষককে জুতাপেটা

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে বসুদেব শীল নামে এক শিক্ষককে জুতাপেটা করেছে এলাকার নারীরা। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে কোটালীপাড়া উপজেলার বান্দল গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত বসুদেব শীল কোটালীপাড়া উপজেলার কোটালীপাড়া পাবলিক ইনস্টিটিউশনের গণিত বিভাগের শিক্ষক ও বান্দল গ্রামের যতীন শীলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কোটালীপাড়া পাবলিক ইনস্টিটিউশনের ৬ষ্ঠ শ্রেণির কয়েকজন ছাত্রীকে শিক্ষক বসুদেব শীল তার বাড়িতে প্রাইভেট পড়ান। রোববার দুপুরে পড়া শেষে সব ছাত্রীকে ছুটি দিয়ে ওই ছাত্রীকে বাসায় রেখে ধর্ষণের চেষ্টা করেন তিনি। ওই ছাত্রী বাসায় গিয়ে বিষয়টি তার মাকে জানায়। পরে ওই ছাত্রীর মা এলাকার নারীদের সঙ্গে নিয়ে বসুদেব শীলের বাসায় গিয়ে ওই শিক্ষককে জুতাপেটা করেন।

নির্যাতনের শিকার ওই ছাত্রী বলেন, শিক্ষক প্রতিদিন সবাইকে ছুটি দিয়ে আমার শরীরে হাত দিতেন। আজ তিনি আমাকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা করেন। আমি দৌঁড়ে বাড়িতে গিয়ে ঘটনাটি আমার মাকে জানাই।

ওই ছাত্রীর মা বলেন, শিক্ষক বসুদেব যে ঘটনাটি ঘটিয়েছে আমি তার উপযুক্ত শাস্তি চাই। সে যেন ভবিষ্যতে আর এ ধরণের কাজ করতে সাহস না পায়।

এ বিষয়ে জানার জন্য অভিযুক্ত শিক্ষক বসুদেব শীলের মোবাইল ফোনে কল করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি। ঘটনাটি সত্য হলে শিক্ষক বসুদেব শীলের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোটালীপাড়া থানার ওসি (তদন্ত) মো. জাকারিয়া বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধসৌদি প্রবাসীরা অনলাইনেই পাবেন প্রয়োজনীয় সেবা
পরবর্তী নিবন্ধবিএনপি-জামায়াত সাংবিধানিক রাষ্ট্রব্যবস্থা ধ্বংস করেছিল