ইয়াসির দায়িত্বে থাকলে আমি খেলবো না: মিরাজ

স্পোর্টস ডেস্ক : মেহেদি হাসান মিরাজ ও ইয়াসির আলম চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের চিফ অপারেটিং অফিসার ইয়াসির আলম দায়িত্বে থাকলে বিপিএল আর খেলবেন না মেহেদি হাসান মিরাজ। রোববার বিকেলে গণমাধ্যমের মুখোমুখি হয়ে মিরাজ এমন ঘোষণা দেন।

গতকাল সিলেট সানরাইজার্সের ম্যাচে মিরাজের জায়গায় নাঈম ইসলামকে টস করতে দেখে খটকা লাগে। ফ্র্যাঞ্চাইজি থেকে বলা হয়, প্রধান কোচ পল নিক্সনের পর্যবেক্ষণে মিরাজকে সরিয়ে নাঈমকে নেতৃত্ব দেওয়া হয়। মিরাজকে এ সিদ্ধান্ত জানানো হয়, দল মাঠে নামার ঘণ্টাখানেক আগে।

সিদ্ধান্তটা মানতে পারেননি মিরাজ। তার অধীনে দল যখন ভালো করছিল তাহলে কেন অধিনায়কত্ব থেকে সরানো হবে? দলের অপেশাদার আচরণে ক্ষুদ্ধ মিরাজ বিপিএল না খেলার সিদ্ধান্ত নেন। নিজেদের সিদ্ধান্ত জানান বিসিবিকেও।

বিকেলে হোটেল থেকে বেরিয়ে বিমানবন্দরের পথে রওণা দিয়েছিলেন মেহেদী হাসান মিরাজ। কোলে ছিল তার বাচ্চা। পেছনে স্ত্রী প্রীতি। তার বেরিয়ে যাওয়া দেখে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের এক কর্মকর্তা এসে বোঝানোর চেষ্টা করলেন। কানে কানে কথা বলে মানানোর চেষ্টা করলেন।

মিরাজ নিজেকে শান্ত করলেন। সিদ্ধান্ত নিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে আর বিপিএল না খেলার কারণ জানাবেন গণমাধ্যমে। এমনিতে সকাল থেকে টুকটাক কথা বলছিলেন। কিন্তু প্রকাশ্যে আসছিলেন না।

মিরাজের দাবি, তাকে নিয়ে মিথ্যাচার করেছেন ইয়াসির। মিরাজের ভাষ্য, ‘ইয়াসির যদি দলে থাকে আমি খেলবো না। আপনি প্রয়োজনে কোচকে ফোন দেন, কোচের সাথে আমার আজকে ৩০ মিনিট কথা হয়েছে। কোচ আমাকে বলেছে ইয়াসিরের পুরো বিবৃতি মিথ্যা। সবচেয়ে বড় কালপ্রিট তো সে। মালিকপক্ষকে কেবল ব্যবহার করা হচ্ছে। উনাকে যেভাবে বলা হচ্ছে উনি সেভাবে করছে।

পূর্ববর্তী নিবন্ধলিয়াকত-প্রদীপের সর্বোচ্চ সাজা চায় পরিবার
পরবর্তী নিবন্ধশেষ আটেই শেষ বাংলাদেশের শিরোপা ধরে রাখার মিশন