জনগণকে কাছে রাখার চেষ্টা করেছি নট প্রশাসন: মেয়র প্রার্থী আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ও সাবেক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, প্রশাসন আমার হাতের মুঠোয় কথাটা সঠিক না। প্রশাসন কখনো আমার হাতের মুঠোয় ছিল না, আমি কখানো প্রশাসনকে হাতের মুঠোও আনার চেষ্টাও করি নাই। আমি সবসময়ই মানুষের দোড় গোড়ায় গিয়েছি। আমি আমার জনগণকে কাছে রাখার চেষ্টা করেছি নট প্রশাসন।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ১০টায় ১৬নং ওয়ার্ডে প্রচারণাকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আইন-শৃঙ্খলাবাহিনী যদি অবনতি হয় তাহলে প্রশাসন তো আছে নিশ্চয় তারা দেখবে। আমার এটা দেখার এখন সময় নাই। আমার জনগণের কাছে যেতে হবে, জনতার ভোট চাইতে হবে। আইন-শৃঙ্খলা বাহিনী যদি সমস্যা হয় তাহলে এখানে যৌথভাবে প্রশাসন কাজ করছে তারা দেখবে। প্রত্যেক নির্বাচনের আগে একটু সমস্যা হতেই পারে। এই জন্য আমি মনেকরি প্রশাসন অত্যন্ত সচেতন। তারা এইগুলো দেখভাল করবে।

তিনি বলেন, আমি আমার ভোটারদের বলবো উৎসবমুখর পরিবেশে তারা ভোট দিতে যাবে। নারায়ণগঞ্জে এর আগেও পৌরসভা ও সিটি কর্পোরেশনে তিনটা নির্বাচন হয়েছে। সেখানেও টানটান উত্তেজনা ছিল দিনশেষে সকলেই ভোট দিতে গিয়েছে, পরিবেশ খুবই সুন্দর ছিল। আইন শৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ করবো যেন নারায়ণগঞ্জের পরিবেশটা এই রকম সুন্দর থাকে, উৎসবমুখর থাকে সেই ব্যবস্থা যেন তারা করে।

তৈমুরের অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, আমি জানি না কাকে কোথায় ধরা হচ্ছে। উনি নাম বলুক, আমি একজনের কথাই জানি যে বিএনপির এক নেতাকে গ্রেফতার করা হয়েছে তার নামে হেফাজতের মামলা ছিল। কাকে ধরেছে কি হচ্ছে সেটা আমি জানি না। সেটা আমার জানার ব্যাপারও না। প্রশাসন দেখবে। শহরে যদি বিশৃঙ্খলার সৃষ্টি হয় সেটা দেখার দায়িত্ব তো প্রশাসনের। আমিতো সারাদিনই ব্যস্ত। আমি কখনো কোন সহিংসতার সাথে জড়িতও না, আমি কাউকে কোন দিন বলিও নাই যে এটা ধরেন বা ওইটা করেন। আমি শুধু চাই ভোট কেন্দ্র যেন পরিষ্কার থাকে, কোন সন্ত্রাসী যেন ওইখানে ঝামেলা লাগাতে না পারে, আমার ভোটাররা যেন ঠিকমতো ভোট দিতে পারে।

আইভী বলেন, সরকার দলীয় প্রার্থী হিসেবে আমি কখনো বাড়তি সুযোগ পাই নাই, এখনো পাইনি। আর বাড়তি সুবিধা নিতে আমি পছন্দ করি না।

পূর্ববর্তী নিবন্ধগবেষণার মাধ্যমে অব্যবহৃত সম্পদ কাজে লাগাতে হবে: প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধআন্তর্জাতিক মহলকে নির্বাচন পর্যবেক্ষণের আহ্বান জানিয়েছেন তৈমূরের