বিগ বসের বিজয়ী প্রতিযোগীকে বহিষ্কার করে বিতর্কে সালমান খান

বিনোদন ডেস্ক : বর্তমানে ভারতের অন্যতম জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি শো ‘বিগ বস’। নানা কারণেই দর্শকের নজর কাড়ে এই অনুষ্ঠান। এর মূলে আছেন উপস্থাপক সালমান খান। কখনো তারকাদের মধ্যকার ভালোবাসা আবার কখনো তুমুল ঝগড়া চলে এই শোতে।

চলতি সিজনটাও এর ব্যতিক্রম নয়। এবার সবচেয়ে নাটকীয় ঘটনা ঘটেছে শো-তে বহিষ্কার বিষয়ক। উমর রিয়াজ যিনি এই মৌসুমের অন্যতম সেরা প্রতিযোগী হিসেবে বিবেচিত হয়েছেন তাকে প্রতিযোগিতা থেকে বহিষ্কার করা হয়েছে। এরপর ঘটনায় প্রতিক্রিয়া জানিয়ে প্রাক্তন অভিনেতা কামাল আর খান টুইটারে লেখেন, ‘আমি ‘বিগ বস’ শো দেখি না । কিন্তু শুনেছি উমর রিয়াজের সাথে অন্যায় হয়েছে। আমি অনেক আগে থেকেই বলছি এই মানুষটা (সালমান খান) পক্ষপাতদুষ্ট। তিনি বহিরাগতদের ঘৃণা করেন।’

তিনি আরও বলেন, ‘সালমান খান তার ক্ষমতায় অন্ধ হয়ে গেছেন।’

এদিকে মৌসুম শুরু হওয়ার পর থেকেই আক্রমণাত্মক স্বভাবের কারণে শিরোনাম হয়েছেন উমর রিয়াজ। সম্প্রতি একটি নতুন প্রোমোতে দেখা যায় প্রতীকের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে হিংসাত্মক হয়ে উঠেন উমর। দুজনে বিশাল তর্ক ও ধাক্কাধাক্কিতে লিপ্ত হন। যেখানে সালমান খান উমরকে তার আচরণের জন্য তিরস্কার করছেন।

সেই ঘটনার জেরে ‘বিগ বস’ উমরকে তার আচরণের জন্য শাস্তি দিয়েছিল। তাকে বহিষ্কারের জন্যও মনোনীত করা হয়। তবে চূড়ান্ত সিদ্ধান্ত দর্শকদের উপর ছেড়ে দেওয়া হয়েছিল।

আর এতেই ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা। সবাই এই বহিষ্কারকে অন্যায় বলছেন এবং উমরকে হিংসাত্মক প্রতিযোগী হিসেবে চিত্রিত করার জন্য শোয়ের নির্মাতাদের নিন্দা করছেন। উমরের বহিষ্কারকে সমর্থন করায় সালমানের উপর বিরক্ত অনেকে।

অসন্তুষ্ট নেটিজেনরা উমর রিয়াজকে এক কোটিরও বেশি টুইট করে সার্বজনীন বিজয়ী ঘোষণা করেছে।

পূর্ববর্তী নিবন্ধজয়ী হলে প্রধানমন্ত্রীকে এফডিসিতে আনব: চিত্রনায়িকা নিপুণ
পরবর্তী নিবন্ধকরোনা আক্রান্ত অভিনেত্রী নওশীন