সেনাবাহিনীর উদ্যোগে চার শতাধিক মানুষের মাঝে স্বাস্থ্য সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরন

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বাংলাদেশ সেনা বাহিনীর উদ্যোগে চার শতাধিক অস্বচ্ছল ও দু:স্থ মানুষের মাঝে স্বাস্থ্য সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরন করা হয়েছে। টুঙ্গিপাড়া জিটি স্কুল মাঠে ৫৫ পদাতিক ডিভিশন, যশোর সেনানিবাস এ মেডিকেল ক্যাম্পের আয়োজন করে।

শুক্রবার (০৭ জানুয়ারী) দুপুরে টুঙ্গিপাড়া জিটি স্কুল মাঠে অনুষ্ঠিত এ মেডিক্যাল ক্যাম্প পরিদর্শন করে ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি ও যশোর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: নূরুল আনোয়ার। পরিদর্শনকালে তিনি মেডিকেল ক্যাম্পের বিশেষজ্ঞ চিকিৎসক ও রোগীদের খোঁজ খবর নেন। এসময় ৮৮ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মনোয়ার হোসেন খান, ৭১ ফিল্ড অ্যাম্বুলেন্স এর অধিনায়ক কর্নেল জাকির, ১৪ ইস্ট বেঙ্গল অধিনায়ক লে: কর্নেল আলমগীর হোসেন, ১৪ ইস্ট বেঙ্গলের ক্যাপ্টেন শাহাদাৎ হোসেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ সেনা বাহিনীর উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দিনব্যাপী এ মেডিকেল ক্যাম্পে চার শতাধিক বিভিন্ন রোগীদের স্বাস্থ্য সেবা দিয়ে বিনামূল্যে ঔষধ দেয়া হয়।

৫৫ পদাতিক ডিভিশনের জিওসি ও যশোর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: নূরুল আনোয়ার বলেন, সব সময়ের ন্যায় বাংলাদেশ সেনাবাহিনীর যশোর অঞ্চলের সেনাসদস্যগণ দেশের সকল প্রয়োজনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধটুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধান বিচারপতির শ্রদ্ধা
পরবর্তী নিবন্ধচীনে মধ্যরাতে ৬.৯ মাত্রার শক্তিশালী ভূমিকম্প