অ্যাশেজেও স্কোরকার্ডে উঠে এলো বাংলাদেশের ঐতিহাসিক জয়

স্পোর্টস ডেস্ক: চলতি অ্যাশেজ সিরিজে ইংল্যান্ডকে নিয়ে রীতিমতো ছেলেখেলা করছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিনটি জিতে শিরোপা নিজেদের করে নিয়েছে তারা। আজ (বুধবার) থেকে সিডনিতে শুরু হয়েছে সিরিজের চতুর্থ টেস্ট।

আর একই দিন অস্ট্রেলিয়ার প্রতিবেশী দেশ নিউজিল্যান্ডে শেষ হলো মাউন্ট মঙ্গানুই টেস্ট। যেখানে স্বাগতিকদের ৮ উইকেটে হারিয়ে ঐতিহাসিক এক জয় তুলে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। নিঃসন্দেহে বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বলতম দিন এটি।

বাংলাদেশের এই জয়ের স্কোরকার্ড উঠে এসেছে অ্যাশেজের মাঠেও। বৃষ্টিবিঘ্নিত প্রথম দিনের খেলার মাঝে হুট করেই জায়ান্ট স্ক্রিনে ভেসে ওঠে, নিউজিল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে দিয়েছে বাংলাদেশ। দেখানো হয় পুরো ম্যাচের স্কোরকার্ড।

সিডনি টেস্ট কভার করতে থাকা জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজের প্রতিনিধি ভারত সুন্দারেসান সেই জায়ান্ট স্ক্রিনের ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে।

#অ্যাশেজ #নিউজিল্যান্ডবনামবাংলাদেশ- এ দুই হ্যাশট্যাগে সুন্দারেসান লিখেছেন, ‘তারা এসসিজি (সিডনি ক্রিকেট গ্রাউন্ড) মাঠেও বাংলাদেশের মাউন্ট মঙ্গানুইয়ে পাওয়া দুর্দান্ত জয়ের স্বীকৃতি দিচ্ছে এবং তা করাই উচিত।’

পূর্ববর্তী নিবন্ধ‘তালাশ’ মুক্তি পাচ্ছে ৪ ফেব্রুয়ারি
পরবর্তী নিবন্ধ২২ বছর আগে ভিডিও গেমের নাম ছিল ‘ওমিক্রন’